বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশেও দিন দিন করোনা ভাইরাসে সংক্রমণ ও প্রাণ যাওয়ার সংখ্যা লাফিয়ে লাফিয়ে বাড়ছে। এই করোনা ভাইরাস বর্তমানে দেশে অন্য জেলা গুলোতেও ছড়িয়ে পড়ছে। ইতিমধ্যে দেশে দরিদ্র থেকে অনেক রাজনৈতিক ব্যক্তি করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছে। এছাড়া ইতিমধ্যে কয়েকজন রাজনৈতিক ব্যক্তি করোনা ভাইরাসে সংক্রমিত হয়ে প্রাণ হারিয়েছে। আর এবার জামালপুর-২ আসনের এমপি সহ দলের ৩ নেতা করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছেন।

আরো পড়ুন

Error: No articles to display



জামালপুর-২ (ইসলামপুর) আসনের সংসদ সদস্য আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। একই দিন আওয়ামী লীগের তিন নেতাসহ জেলায় আরও ৫০ জনের করোনা শনাক্ত হয়েছে।

গতকাল বুধবার ময়মনসিংহ মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে তাদের করোনা পজিটিভ ধরা পড়ে। বিষয়টি নিশ্চিত করেছেন জামালপুর জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. মাহফুজুর রহমান সোহান।

তিনি জানান, বুধবার ময়মনসিংহ পিসিআর ল্যাবের নমুনা পরীক্ষায় জামালপুরের ৫৭ জনের কোভিড-১৯ সংক্রমণ ধরা পড়ে। এদের মধ্যে তিনজনের ফলোআপ রিপোর্ট হওয়ায় নতুন আক্রান্তের সংখ্যা ৫৪ জন।

ডা. মাহফুজুর রহমান বলেন, নতুন আক্রান্তদের মধ্যে এমপি ফরিদুল হক খান দুলাল ছাড়াও একই উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুস সালাম, উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক, উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান রোজীনা আক্তারসহ ইসলামপুর উপজেলাতেই আক্রান্ত হয়েছেন ১৭ জন।

এ ছাড়া বকশীগঞ্জে ১৮, সদরে ৮, দেওয়ানগঞ্জে ৩, মাদারগঞ্জে ২, মেলান্দহে ১ জন নতুন করে আক্রান্ত হয়েছেন বলে জানান জামালপুর জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক। সূত্র:আমাদের সময়

এ নিয়ে এই জেলায় এখন পর্যন্ত ৩০৭ জন করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছে। আর এর মধ্যে চারজন ব্যক্তির প্রাণ গেল। এছাড়া এখন পর্যন্ত সুস্থ্য হয়ে বাড়িতে ফিরেছেন মোট ১৩২ জন। তবে এই জেলায় ক্ষমতাসীন দলের নেতারা করোনা ভাইরাসে সংক্রমিত হওয়ার ঘটনায় রাজনৈতিক অঙ্গনে বেশ আলোচনা শুরু হয়েছে। আর এ জন্য দেশের সকল সাধারণ মানুষ সহ রাজনৈতিক ব্যক্তিদের অধিক সচেতন ও স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান করা হচ্ছে।

আরো পড়ুন

Error: No articles to display