বিশ্বের অন্যান্য দেশের মতো বাংলাদেশ বর্তমানে লাফিয়ে লাফিয়ে করোনা ভাইরাসের সংক্রমণ বেড়েই চলেছে। করোনা ভাইরাস বর্তমানে দেশের একটি দুইটি জেলার মধ্যে সীমাবদ্ধ নয়। দেশের বিভিন্ন জেলায় করোনা ভাইরাস ছড়িয়ে পড়েছে। এদিকে, কক্সবাজার জেলায় দিন দিন করোনা ভাইরাসের সংক্রমণ ও প্রাণ যাওয়ার সংখ্যা বেড়েই চলেছে। এ কারণে এই জেলাকে লকডাউন করার কথা বলে আসছে অনেকে। এবার এই জেলা সম্পর্কে সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আরো পড়ুন

Error: No articles to display


এবার আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হল রেড জোন, বাড়ানো হল লকডাউন। শুক্রবার (৫ জুন) বিকেলে কক্সবাজার পৌর শহরঅকে রেড জোন ঘোষণা করা হয়েছে। করোনা ঝুঁকিপূর্ণ রেড জোন হওয়ায় একইসাথে কক্সবাজারে লকডাউন ঘোষণা করা হয়েছে। কক্সবাজারের লকডাউন আগামী ২০ জুন পর্যন্ত চলবে। জানা গেছে, সারাদেশে আরো রেডজোন ঘোষণার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে। সূত্র:বিডি২৪লাইভ ডট কম


এদিকে, দেশের বিশিষ্টজনরা বলে আসছে দেশে যে সকল জেলায় ব্যাপকভাবে করোনা ভাইরাস ছড়াচ্ছে সে সকল জেলাকে লকডাউন করা হোক। আর এদেকে, রাজধানী ঢাকা শহরের মতো কক্সবাজারেও দিন দিন করোনা ভাইরাসের সংক্রমণ বেড়েই চলেছে। এছাড়া করোনায় সংক্রমিত হয়ে প্রাণ যাওয়ার ঘটনাও ঘটছে। এ জন্য এই জেলাকে রেড জোন করার কথা বলে আসছে অনেকে। আর এবার এই জেলাকে রেড জোন ঘোষণা করা হয়েছে।

আরো পড়ুন

Error: No articles to display