দেশে গত কয়েকদিন ধরে বেশ কয়েকজন রাজনৈতিক ব্যক্তি করোনা ভাইরাসের সংক্রমিত হয়েছে। এইমধ্যে দেশের বিভিন্ন জেলায় কয়েকজন রাজনৈতিক ব্যক্তি করোনা ভাইরাসে সংক্রমিত হয়ে প্রাণ হারিয়েছে। এদিকে, সিলেট জেলায় সাধারণ মানুষের পাশাপাশি কয়েকজন রাজনৈতিক ব্যক্তি করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছে। আর এই সকল রাজনৈতিক ব্যক্তির মধ্যে সিলেটের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরানও রয়েছেন। তিনি গতকাল করোনা ভাইরাসে সংক্রমিত হন।

আরো পড়ুন

Error: No articles to display



করোনাভাইরাসে আক্রান্ত হয়ে এবার বমি ও জ্বর নিয়ে শহীদ শামসুদ্দিন আহমদ (সদর) হাসপাতালে ভর্তি হয়েছেন সিলেট সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান।

শনিবার (৬ জুন) সকাল আনুমানিক ১১টার দিকে তিনি সিলেটের ডা. শহীদ শামসুদ্দিন আহমদ (সদর) হাসপাতালে ভর্তি হয়েছেন। বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালের সহকারী আবাসিক মেডিক্যাল অফিসার ডা. জন্মেজয় দত্ত।

তিনি বলেন, উনার জ্বর আছে। সাথে বমি। তবে বমিটাই বেশি। যেহেতু হাসপাতালে ভর্তি হয়েছেন মাত্র সে ক্ষেত্রে খুব বেশি কিছু বলা যাচ্ছে না। তবে যে কোন ভাইরাস জ্বরের সাথে বমি থাকতে পারে।

এর আগে শুক্রবার (০৫ জুন) সিলেট ওসমানী মেডিকেল কলেজের পিসিআর ল্যাবে তাঁর করোনা পজিটিভ ধরা পড়ে। শুক্রবার রাতে টেস্ট রিপোর্টে তাঁর করোনা পজিটিভ আসার পর প্রথমে বাসায় আইসোলেশনে রাখা হলেও শনিবার সকালে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

উল্লেখ্য, এর আগে গত ২৭ মে তার স্ত্রীও করোনা ভাইরাসে সংক্রমিত হন। তবে তিনি বর্তমানে বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন। তবে এই রাজনৈতিক ব্যক্তির শারীরিক অবস্থার অবনতি হয়েছে বলেন হাসপাতালের চিকিৎসক। এদিকে, এই সিলেট জেলায় দিন দিন করোনা ভাইরাসের সংক্রমণ বেড়েই চলেছে। এমনকি কয়েকজন রাজনৈতিক ব্যক্তি করোনা ভাইরাসে সংক্রমিত হয়ে প্রাণ হারিয়েছে।

আরো পড়ুন

Error: No articles to display