বর্তমানে দেশের বিভিন্ন জেলায় করোনা ভাইরাস ছড়িয়ে পড়েছে। এই করোনা ভাইরাসে বর্তমানে দেশের সাধারণ মানুষের পাশাপশি অনেক রাজনৈতিক ব্যক্তির পরিবারের লোক সংক্রমিত হচ্ছে। এদিকে, দেশের দক্ষিণ অঞ্চলের জেলা খুলনায়ও করোনা ভাইরাসে সংক্রমণ দেখা দিয়েছে। এই জেলায় ইতিমধ্যে বেশ কয়েকজন ব্যক্তি করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছে। আর এবার এক রাজনৈতিক ব্যক্তির বাসায় করোনা ভাইরাস হানা দিয়েছে। এই রাজনৈতিক ব্যক্তি হলেন খুলনা বিএনপির সভাপতি মঞ্জু। এই রাজনৈতিক ব্যক্তির পরিবারে একজন করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছে

আরো পড়ুন

Error: No articles to display



বিএনপির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জুর স্ত্রী অ্যাডভোকেট সাবিহা খাতুনের করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন।

খুলনা মহানগর বিএনপির সিনিয়র যুগ্ম সম্পাদক অধ্যক্ষ তারিকুল ইসলাম গণমাধ্যমকে বলেন, মঙ্গলবার (৯ জুন) দুপুরে নিশ্চিত হওয়া গেছে মঞ্জুর স্ত্রী সাবিহার করোনা পজেটিভ ধরা পরেছে। তিনি নিজ বাসাতেই চিকিৎসকের পরামর্শে আইসোলেশনে আছেন। স্বাস্থ্যবিধি অনুযায়ী মঞ্জু, ছেলে ও মেয়ে নির্দিষ্ট সময় পর্যন্ত হোম কোয়ারেন্টিনে থাকবেন। সূত্র:বাংলানিউজ

এদিকে মঞ্জুর স্ত্রীর করোনা পজেটিভ ধরা পরায় মহানগর মিয়াপাড়া মোডস্থ বাড়ি লকডাউন করা হয়েছে।

খুলনা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো ইসমাইল হোসেন গণমাধ্যমকে বলেন, দুপুরে বিএনপি নেতা সাবেক সংসদ সদস্য নজরুল ইসলাম মঞ্জুর মহানগরের মিয়াপাড়ার তিনতলা বাড়িটি লকডাউন করা হয়েছে।


এদিকে, দেশের অন্যান্য বিভাগের মতো খুলনা বিভাগেও দিন দিন করোনা ভাইরাসের সংক্রমণ বাড়ছে। আর ইতিমধ্যে খুলনা জেলায় বেশ কয়েকজন মানুষ করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছে। আর এবার খুলনা বিএনপির সভাপতি মঞ্জুর স্ত্রী করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছেন। এ জন্য দেশের সকল মানুষকে অধিক সচেতন থাকতে বলা হচ্ছে। একই সাথে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান করা হচ্ছে।

আরো পড়ুন

Error: No articles to display