দেশের করোনা ভাইরাসের সংক্রমণের সাথে সাথে প্রাণ যাওয়ার সংখ্যাও দিন দিন বৃদ্ধি পাচ্ছে। এদিকে, দেশে করোনা ভাইরাসে সংক্রমিত রোগীদের সেবা দিতে গিয়ে ইতিমধ্যে একাধিক চিকিৎসক করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছে। আর বর্তমানে দেশের বিভিন্ন জেলায় একাধিক চিকিৎসক বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন। এছাড়া দেশে করোনায় কয়েকজন চিকিৎসকের প্রাণ গেছে। আর এবার আরও এক চিকিৎসকের প্রাণ গেল। এই চিকিৎসক করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছিলেন।

আরো পড়ুন

Error: No articles to display



করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মেরিস্টোপস ক্লিনিকের সিনিয়র মেডিকেল অফিসার ডা. তানজিলা রহমানের মৃত্যু হয়েছে। আজ বুধবার সকাল ৭টার দিকে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) শেষনিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

ফাউন্ডেশন ফর ডক্টরস সেফটি রাইটস অ্যান্ড রেসপন্সসিবিলিটির (এফডিএসআর) যুগ্ম সম্পাদক ডা. রাহাত আনোয়ার চৌধুরী গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

রাহাত আনোয়ার বলেন, ’ডা. তানজিলা রহমান রাজধানীর শিকদার মেডিকেল কলেজ ও হাসপাতাল থেকে পড়ালেখা সম্পন্ন করেন। তিনি তিন সন্তান রেখে গেছেন।’

ডা. রাহাত আরও বলেন, ’ডা. তানজিলা রহমানকে নিয়ে করোনায় এখন পর্যন্ত ২৫ জন চিকিৎসকের মৃ’’ত্যু হয়েছে। এ ছাড়া করোনা উপসর্গ নিয়ে মারা গেছেন আরও পাঁচ জন চিকিৎসক।’

গতকাল মঙ্গলবার রাত পর্যন্ত সারা দেশে ১ হাজার ১০৮ জন চিকিৎসক করোনায় আক্রান্ত হয়েছেন বলেও জানিয়েছেন তিনি।



এদিকে, দেশের বিভিন্ন জেলায় দিন দিন করোনা ভাইরাসের সংক্রমণ ও প্রাণ যাওয়ার সংখ্যা বাড়ছে। আর এই সকল রোগীদের চিকিৎসা সেবা দিতে গিয়ে চিকিৎসকরাও করোনা ভাইরাসে সংক্রমিত হচ্ছে। এমনকি অনেক চিকিৎসক করোনা রোগীদের কোনো রকম চিকিৎসা সেবা না দিয়েও করোনা ভাইরাসে সংক্রমিত হচ্ছে। আর করোনা ভাইরাসে সংক্রমিত হওয়ার পর ইতিমধ্যে বেশ কয়েকজন চিকিৎসকের প্রাণ গেছে। আর ঠিক এরকমই এই চিকিৎসক করোনা ভাইরাসে সংক্রমিত হয়ে প্রাণ হারিয়েছেন।

আরো পড়ুন

Error: No articles to display