দেশে সাধারণ মানুষের সাথে সাথে বেশ কয়েকজন বিশিষ্ট ব্যক্তি করোনাভাইরাসে সংক্রমিত হয়েছে। এছাড়া ইতিমধ্যে দেশে বেশ কয়েকজন বিশিষ্ট ব্যক্তি করোনা ভাইরাসে সংক্রমিত হয়ে প্রাণ হারিয়েছে। এদিকে, গত কয়েকদিন আগে গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী করোনা ভাইরাসে সংক্রমিত হন। এরপর তিনি কয়েকদিন বাসায় থেকে চিকিৎসা নেন। তবে তার শারীরিক অস্থার অবনতি হলে তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এরপর থেকে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

আরো পড়ুন

Error: No articles to display



এদিকে, দ্রুত শারীরিক সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী।

ডা. জাফরুল্লাহার চিকিৎসায় নিয়োজিত চিকিৎসকের বরাত দিয়ে গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের দফরের দায়িত্বপ্রাপ্ত নেতা জাহাঙ্গীর আলম মিন্টু। সূত্র:ব্রেকিংনিউজ

তিনি জানান, ১৪ দিন পর আজ জাফরুল্লাহ চৌধুরীর আবারও করোনা পিসিআর টেস্ট হবে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি ঘটেছে।

চিকিৎসকরা মনে করছেন, গতকাল থেকে এখন পর্যন্ত একইরকম অবস্থা। দেশবাসীর দোয়া চেয়েছেন ডা. চৌধুরী।

করোনা আক্রান্ত হওয়ার পর ডা.জাফরুল্লাহ চৌধুরী বর্তমা‌নে উনার নিজের স্থা‌পিত প্র‌তিষ্ঠান গণস্বাস্থ্য নগর হাসপাতা‌লে ব্রিগেডিয়ার অধ্যাপক ডা. মামুন মুস্তাফি, অধ্যাপক ডা. নজীবের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন।

ডা. জাফরুল্লাহ চিকিৎসাসেবায় নিয়োজিত গণস্বাস্থ্য কে‌ন্দ্রের চি‌কিৎসক ও স্বাস্থ্যকর্মী‌ এবং সাংবাদিকদের সঠিক সংবাদ পরিবেশন করায় তাদের প্রতিও কৃতজ্ঞতা ও ধন্যবাদ, সেইসাথে তাদের প্র‌তি অকৃত্রিম ভা‌লোবাসা এবং আন্তরিক শ্রদ্ধা জানান।


উল্লেখ্য, এই সম্মানিত ব্যক্তির গত ২৪ মে করোনা ভাইরাসের উপসর্গ দেখা দিলে তিনি ওই দিন বিকেলে করোনা ভাইরাসের নমুনা পরীক্ষা করান। তিনি তার প্রতিষ্ঠানের করোনা শনাক্তের কিট দিয়ে করোনা পরীক্ষা করান। এরপর তার করোনা রিপোর্ট পজেটিভ আসে। তবে এরপর এই সম্মানিত ব্যক্তির করোনা নমুনা পরীক্ষা করে বিএসএমএমইউ আর সেখানেও তার রিপোর্ট পজেটিভ আসে। এদিকে, এই সম্মানিত ব্যক্তির স্ত্রী ও ছেলে করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছেন। তারা বর্তমানে বাড়িতে থেকে চিকিৎসা নিচ্ছে।

আরো পড়ুন

Error: No articles to display