দেশে সাধারণ মানুষের পাশাপাশি বেশ কয়েকজন রাজনৈতিক ব্যক্তি করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছে। এছাড়া ইতিমধ্যে বেশ কয়েকজন রাজনৈতিক ব্যক্তি করোনা ভাইরাসে সংক্রমিত হয়ে প্রাণ হারিয়েছে। এদিকে, আওয়ামী লীগের সংসদ সদস্য মোহাম্মদ নাসিম গত কয়েকদিন আগে করোনা ভাইরাসে সংক্রমিত হয়েছেন। এরপর তিনি রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে বর্তমানে এই রাজনৈতিক ব্যক্তির শারীরিক অবস্থা একেবারে ভালো নয়।

আরো পড়ুন

Error: No articles to display



’ডিপ কোমা’য় থাকা সাবেক স্বাস্থ্যমন্ত্রী ও আওয়ামী লীগের সংসদ সদস্য মোহাম্মদ নাসিমের ’ব্রেন স্টেম ফাংশন’ কয়েকবার পরীক্ষার পর পরিবারের সদস্যদের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে তার ভেন্টিলেশন খুলে দেওয়া হবে কিনা।

’তিনি এখনো অচেতন। ডিপ কোমায় আছেন। তার অবস্থা স্থিতিশীল নয়। তিনি লাইফ সাপোর্টে আছেন।’

কথাগুলো গণমাধ্যমকে আজ সোমবার দুপুরে বলেছেন মোহাম্মদ নাসিমের চিকিৎসক বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালের নিউরোসার্জন ডা. রিয়াজুল হক। সূত্র:দ্য ডেইলি স্টার

তিনি আরও বলেন, ’মোহাম্মদ নাসিমের ব্রেন জীবিত আছে কিনা তা দেখার জন্যে কয়েকবার "ব্রেন স্টেম ফাংশন" পরীক্ষা করা হবে। এর পর পরিবারের সদস্যদের সঙ্গে আলোচনা করে সিদ্ধান্ত নেওয়া হবে তার ভেন্টিলেশন খুলে দেওয়া হবে কিনা।’

এদিকে, এই রাজনৈতিক ব্যক্তির শারীরিক অবস্থা মোটেও ভালো নয় বলছেন চিকিৎসকরা। গত কয়েকদিন ধরে তিনি কারো কথায় সাড়া দিচ্ছেন না। আর এ কারণে তার পরিবারের সদস্য সহ দেশের রাজনৈতিক ব্যক্তিরা অনেক চিন্তায় রয়েছে। তবে সামনে কোনো সিদ্ধান্ত নেওয়ার আগে তার পরিবারের সাথে কথা বলে নেওয়া হবে বলেন চিকিৎসক।

আরো পড়ুন

Error: No articles to display