আমার কাছে ঘেঁষবেন না, আমি বিবাহিত : রাখি

বলিউডের আলোচিত ম/ডেল ও অভিনেত্রী রাখি সাওয়ান্ত। তবে অভিনয়ের থেকে তাকে বিকর্তে জড়িয়ে বেশি আলোচনায় থাকতে দেখা যায়। বিয়ে ও বিচ্ছেদের বিষয়ে নিয়ে ব্যাপক আলোচিত হয়েছেন দেখা গেছে তাকে। সম্প্রতি ফের প্রেমিক আদিলকে গোপনে বিয়ের বিষয় প্রকাশ্য আনলে নতুন করে আবারও আলোচনার সৃষ্টি হয়েছে তাকে নিয়ে। এবার বিয়ে প্রসঙ্গে তুলে যা জানালেন অভিনেত্রী রাখি সাওয়ান্ত।

বলিউডের ‘মির্চি গার্ল’ রাখি সাওয়ান্তের ভক্তরা কাছে পেলেই ব্যস্ত হয়ে পড়েন ছবি তুলতে। তাদের চাহিদাও পূরণ করেতেন রাখি। কিন্তু আদিলকে বিয়ে করার পর সে কিছুটা বদলে গেছে।

সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে এক ভক্তকে রাখির সঙ্গে ছবি তোলার চেষ্টা করতে দেখা যায়। ফটোশুটের সময় ভক্ত রাখির খুব কাছাকাছি এলে অভিনেত্রীর সাফ জ/বাব, ‘আমার কাছে ঘেঁষবেন না, আমি বিবাহিত।’

তিনি আরও বলেন, আগের বিষয়টি ভিন্ন। তুমি এখন আমাকে স্পর্শ করতে পারবে না। আমি আদিলের স্ত্রী।

জানা গেছে যে রাখি তার প্রেমিক আদিল দুররানির সাথে ২ জুলাই, ২০২২-এ আইনিভাবে বিয়ে করেছিলেন। সম্প্রতি তাদের বিয়ের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

এদিকে মুসলিম যুবক আদিলকে বিয়ে করার পর নিজের নাম পরিবর্তন করেন রাখি। নিজের নামের সঙ্গে ‘ফাতিমা’ যোগ করে তিনি এখন ‘রাখি সাওয়ান্ত ফাতিমা’। এমনকি তাকে হিজাব পরিহিত অবস্থায়ও দেখা গেছে।

প্রসঙ্গত, রাখি প্রায়ই প্রেম, বিয়ে এবং ডিভোর্স নিয়ে আলোচনায় আসেন। বিতর্কিত অ্যাকশন বা মন্তব্যের জন্য লাইমলাইটে আসাটাও তার রুটিন হয়ে দাঁড়িয়েছে।

এর আগে এক সাক্ষাৎকারে রাখি বলেছিলেন, ‘রীতেশের সঙ্গে ব্রেকআপের পর আমি বিষণ্ণতায় ভুগছিলাম। এমন সময় আদিল আমার জীবনে এলো। আমাদের প্রথম সাক্ষাতের এক মাসের মধ্যে তিনি আমাকে প্রস্তাব দেন। কিন্তু আমি এই প্রস্তাবের জন্য প্রস্তুত ছিলাম না। আমার মনে হয় ঈশ্বর তাকে (আদিল) আমার কাছে পাঠিয়েছেন।’

তিনি আরও বলেন, ‘আদিলের পরিবার এই সম্পর্কের বিরুদ্ধে। কারণ, সিনেমা, টিভি ইন্ডাস্ট্রিতে আমি খুবই গ্ল্যামারাস মানুষ। তার (আদিলের) পরিবার আমার পোশাক পছন্দ করে না। আর এ কারণে তার বাড়িতে ঝামেলা হয়। তবে প্রয়োজনে নিজেকে বদলাতে রাজি আছি। যদিও কেউ আমাকে তার দিক থেকে বদলাতে বাধ্য করেনি। অনেক কষ্টে ভালোবাসা পেয়েছি। আশা করছি, আদিলের পরিবার আমাকে গ্রহণ করবে। রাখির ইচ্ছা পূরণ হয়েছে। আদিলের পরিবার তাকে মেনে নিয়েছে।

প্রসঙ্গত, রাখির সঙ্গে আদিলের বিয়ের বিষয় নিয়ে পরিবারের বাধা রয়েছে বলে জানিয়ে ছিল অভিনেত্রী নিজেই। তবে স্বামীর পরিবার থেকে মেনে নেওয়ার বিষয়টি প্রকাশ করেন এবং নিজের বর্তমান অবস্থান নিয়েও কথা বলেন অভিনেত্রী রাখি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *