আমার নাম হলো হিরো, সব করেছি হিরিগিরি করে : হিরো আলম

বাংলা চলচ্চিত্রের আলোচিত অভিনেতা হিরো আলম। তিনি একসঙ্গে গান, অভিনয়, প্রযোজনার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করেন। যদিও তার বিভিন্ন কাজের জন্য প্রায় সমালোচনার মুখে পড়তে হয় কিন্তু কোনো কিছুকে পাত্তা না দিয়ে আপন কাজ করে থাকেন তিনি। তবে এসবের পাশাপাশি রাজনীতিও বেশ সক্রিয় তিনি। এবার স্বতন্ত্র প্রার্থী হিসেবে এমপি নির্বাচনের জন্য মনোনয়ন কিনেন তিনি। তবে জটিলতার কারণে প্রার্থীতা বাতিল হয়।

বগুড়া-৪ (কাহালু-নন্দীগ্রাম) ও বগুড়া-৬ (সদর) আসনের উপনির্বাচনে আশরাফুল হোসেন ওরফে হিরো আলমের প্রার্থিতা বাতিলের নির্বাচন কমিশনের সিদ্ধান্ত স্থগিত করেছেন হাইকোর্ট। সেই সঙ্গে অনুষ্ঠেয় নির্বাচনে তার প্রার্থীতা ঘোষণা করতে নির্বাচন কমিশনকে নির্দেশ দেওয়া হয়েছে।

নির্বাচন কমিশনের সিদ্ধান্ত চ্যালেঞ্জ করে করা রিটের প্রাথমিক শুনানি শেষে বিচারপতি মোঃ খসরুজ্জামান ও বিচারপতি মোঃ ইকবাল কবিরের দ্বৈত বেঞ্চ রুলসহ এ আদেশ দেন। ফলে ওই দুটি আসন থেকে হিরো আলমের নির্বাচনে কোনো বাধা নেই।

বিষয়টি নিয়ে নিজের অনুভূতি প্রকাশ করতে গিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচিত-সমালোচিত এই তারকা গায়িকা মমতাজ, অভিনেত্রী মাহিয়া মাহি ও ক্রিকেটার মাশরাফি বিন মর্তুজার যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলেছেন।

হিরো আলম গণমাধ্যমকে বলেন, মাহিয়া মাহি কিছুদিন আগে নির্বাচনে দাঁড়াতে চেয়েছিলেন। এর আগে মাশরাফি দাঁড়িয়েছেন, মমতাজ দাঁড়িয়েছেন। আপনারা যে নির্বাচনে দাঁড়িয়েছেন, আ/পনারা গান করেছেন , ক্রিকেট খেলেছেন, অভিনয় করেছেন, আপনার কোন যো/গ্যতা আছে যে নির্বাচন করবেন?’

তিনি আরও বলেন, ‘‘আমার নাম হলো হিরো। সব করেছি হিরিগিরি করে। অনেকেই হিরোকে জিরোতে পরিণত করার চেষ্টা করে। কিন্তু হিরোকে কেউ জিরো করতে পারেনি। দুটি আসনে ভোট করব।

প্রসঙ্গত, সব বাঁধাকে অতিক্রম করে অবশেষে নির্বাচনের প্রার্থী হতে পারাই আনন্দ প্রকাশ করেন অভিনেতা হিরো আলম। তিনি বলেন, অনেকে চেয়েছে যাতে আমি প্রার্থী হতে না পারি কিন্তু আমি সেটাই করে দেখালাম।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *