আমার পরিবারের প্রার্থনা আপনার সাথে আছে স্যার, সৃষ্টিকর্তা আপনার মায়ের আত্মার শান্তি দিক : প্রধানমন্ত্রীকে শাহরুখ খান

অবিভক্ত ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। সম্প্রতি তিনি তার জন্মদাতা মাকে হারিয়েছেন। প্রধানমন্ত্রীর মা প্রয়াণে সবখানের মতো মিডিয়া জগতের মধ্যে শোক ছায়া পড়েছে। এবার প্রধানমন্ত্রীর মায়ের প্রয়াণে শোক জানিয়ে যা বললেন বলিউড বাদশা খ্যাত অভিনেত শাহরুখ খান।

পৃথিবী ছেড়ে চলে গেলেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির মা হীরাবেন মোদি। শুক্রবার (৩০ ডিসেম্বর) একশ বছর বয়সে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। প্রধানমন্ত্রীর মায়ের মৃ/ত্যুতে শোকস্তব্ধ গোটা ভারত। শোক প্রকাশ করেছেন বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।

তারকারাও শোকে মুহ্যমান। হীরাবেনের মৃ/ত্যুর ঘোষণার পর, অক্ষয় কুমার, অনুপম খের, কঙ্গনা রানাউত, বিবেক অগ্নিহোত্রী, জ্যাকি শ্রফ, স্বরা ভাস্কর, সোনু সুদ সহ তারকারা সোশ্যাল মিডিয়ায় প্রধানমন্ত্রীর প্রয়াত মাকে শ্রদ্ধা জানিয়েছেন।

প্রয়াত হীরাবেন মোদিকে শ্রদ্ধা জানিয়েছেন বলিউড বাদশা শাহরুখ খান। শনিবার (৩১ ডিসেম্বর), শাহরুখ খান তার টুইটার অ্যাকাউন্ট থেকে টুইট করেছেন, “নরেন্দ্র মোদীজির প্রতি তার মাকে হারানোর জন্য আমার গভীর সমবেদনা। আমার পরিবারের প্রার্থনা আপনার সাথে আছে স্যার। সৃষ্টিকর্তা আপনার মায়ের আত্মার শান্তি দিক।

অভিনেতা এবং রাজনীতিবিদ অতীতেও কয়েকবার মতবিনিময় করেছেন। ২০১৯ সালে, প্রধানমন্ত্রী মোদি মহাত্মা গান্ধীর ১৫০ তম জন্মবার্ষিকী উপলক্ষে ভারতীয় চলচ্চিত্র শিল্পের অন্যান্য সদস্যদের সাথে দেখা করেছিলেন। মোদি শাহরুখ খানের সঙ্গেও একাধিক বিষয়ে কথা বলেছেন। শাহরুখ ছাড়াও সেখানে উপস্থিত ছিলেন আমির খান, কঙ্গনা রানাউত, একতা কাপুর এবং ইমতিয়াজ আলীর মতো অন্যান্য তারকারাও।

এদিকে দীর্ঘ চার বছর পর ‘পাঠান’ দিয়ে রূপালি পর্দায় ফিরছেন শাহরুখ খান। বহুল প্রত্যাশিত সিনেমাটি ২৩ জানুয়ারী, ২০২৩-এ মুক্তি পেতে চলেছে৷ এতে শাহরুখের সাথে দীপিকা পাড়ুকোন এবং জন আব্রাহামও অভিনয় করেছেন৷ এটি পরিচালনা করেছেন ‘ওয়ার’ খ্যাত সিদ্ধার্থ আনন্দ। ছবিটি প্রযোজনা করছে ভারতের শীর্ষ প্রযোজনা প্রতিষ্ঠান যশ রাজ প্রোডাকশন। তবে মুক্তির আগেই নানা বিতর্কে জড়িয়েছে সিনেমাটি। ভারতের বিভিন্ন স্থানে সিনেমাটির বিরুদ্ধে বয়কটের ডাকও দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, প্রধানমন্ত্রীর মা প্রতি শ্রদ্ধা জানিয়েছেন অনেকের মতো বুডিউড বাদশাও। তিনি প্রধানমন্ত্রীর পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *