আমার সফর কোন দিকে বাঁক নেবে, তা নিয়ে আমি বেশ উত্তেজিত : আলিয়া

বলিউডের আলোচিত অভিনেত্রী আলিয়া ভাট। অভিনয় দক্ষতায় খুব স্বল্প সময়ে নিজের অবস্থান তৈরী করে নিয়েছেন বলিউড পাড়ায় আলোচিত এই অভিনেত্রী। অভিনয়ের পাশাপাশি বিভিন্ন ঘটনার জন্ম দিয়ে প্রায় অভিনয় আলোচনার শিরোনামে থাকেন তিনি। সম্প্রতি কন্যা সন্তানের মা হওয়ার বিষয়টি নিয়ে ব্যাপক আলোচিত হয়েছেন। এবার ব্যক্তিগত জীবনে মা হওয়ার বিষয়টি প্রসঙ্গ নিয়ে যা বললেন অভিনেত্রী আলিয়া ভাট।

এক মাসেরও হয়নি, মা হয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আলিয়া ভাট। এরই মধ্যে তিনি মুম্বাইয়ের একটি যোগ প্রশিক্ষণ কেন্দ্রে যোগ দিতে শুরু করেছেন। মা হওয়ার পর দ্রুত নিজেকে বদলাতে চান আলিয়া। এদিকে মাতৃত্ব নিয়ে মুখ খুললেন অভিনেত্রী। তিনি বলেন, জীবনের এই নতুন পর্যায় তাকে অনেক বদলে দিয়েছে।

মা হওয়ার পর প্রথম সাক্ষাৎকারে আলিয়া বলেন, ‘মাত্র তিন সপ্তাহে মাতৃত্ব আমাকে অনেক বদলে দিয়েছে।’

এ প্রসঙ্গে আলিয়ার কাছে জানতে চাওয়া হয়, ভবিষ্যতে চরিত্র নির্বাচনে মাতৃত্ব কী ভূমিকা পালন করবে। উত্তরে আলিয়া বলেন, ‘আমি জানি না মাতৃত্ব আমার চরিত্র বেছে নেওয়ার ক্ষেত্রে কেমন প্রভাব ফেলবে।’

তিনি বলেন, ‘মাতৃত্ব জীবনের প্রতি আমার দৃষ্টিভঙ্গি অনেকখানি বদলে দিয়েছে। আমার মনে হচ্ছে আমার মন এখন আগের চেয়ে অনেক উন্মুক্ত হয়েছে। তাই এর পর আমার সফর কোন দিকে বাঁক নেবে, তা নিয়ে আমি বেশ উত্তেজিত।

বছরটা আলিয়ার ক্যা/রিয়ারে খুবই গুরুত্বপূর্ণ । একদিকে তাঁর দখলে ‘গঙ্গুবাঈ কাথিয়াওয়াড়ি’ এবং ‘ব্রহ্মাস্ত্র’, অন্যদিকে ‘আর আর আর’-এর মতো ব্লকবাস্টার ছবি রয়েছে তাঁর হাতে। গ্যাল গ্যাডোর স/ঙ্গে হলিউড ছবি ‘হার্ট অ/ব স্টোন’-এর শুটিংও শেষ করেছেন তিনি।

প্রসঙ্গত, মা হওয়ার অনুভূতি শেয়ার করে নিজের ভিতরের পরিবর্তনের কথা প্রকাশ করেন অভিনেত্রী আলিয়া ভাট। তিনি জানান, সামনের সময়গুলিতে নিজের পরিবর্তনের সঙ্গে কিভাবে তাল মিলিয়ে চলবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *