আমি গ্রেপ্তার হইছি ফ্রান্স পুলিশের হাতে, এখন ফ্রান্সের জেলে আছি : পিনাকী

সরকার দুর্নীতির মাধ্যমে দেশের অর্থনৈতিক ব্যবস্থাকে হু/মকির মুখে ফেলেছে। শুধু তাই নয় মেগা প্রকল্পের নামে হাজার হাজার কোটি টাকা দলের নেতাকর্মীদের পকেটে ঢুকানোর সুযোগ করে দেওয়ায় রিজার্ভ সংকট তৈরী হয়েছে। অথচ সঠিক তথ্য উপাত্ত প্রকাশ না করে ভিন্ন খাতে নেওয়ার চেষ্টা করছে। এ বিষয়গুলি নিয়ে যখন সরকার বিরুদ্ধে লেখা হচ্ছে তখন তাদের ওপর আক্রমন করতে বিভিন্ন কৌশল নেওয়া হচ্ছে। বিষয়টি নিয়ে সা/মাজিক যোগাযোগ মাধ্যমে এ/কটি স্ট্যাটাস দিয়েছেন পিনাকী ভট্টাচার্য পা/ঠকদের জন্য হুবহু নি/চে দেওয়া হলো।

কথা সত্য, আমি গ্রেপ্তার হইছি ফ্রান্স পুলিশের হাতে। এখন ফ্রান্সের জেলে আছি৷ একটা এপার্টমেন্ট দিছে, ওয়াইফাই আছে, খানা খাদ্য আছে। ইউটিউবও করা যায়, ফেইসবুকিং করা যায়। জিমে যাওয়া যায়, সন্ধ্যায় জগিং এও যাওয়া যায়, পিএইচডির ক্লাস পড়াশোনা চলতেছে। খালি নয়টা ছয়টা অফিস করতে হয়। এইটা নিয়া সমস্যায় আছি। আমার জন্য দু’আ রাইখেন।

প্রসঙ্গত, সরকার রিরুদ্ধে যার লিখছে তাদেরকে দমনের জন্য নতুন নতুন কৌশল নিচ্ছে সরকার মন্তব্য করেন পিনাকী ভট্টাচার্য। তিনি বলেন, সরকার বুঝতে পারছে তাদের ক্ষমতা আর বেশি দিন নেই সে জন্য তার ভয়ংকর হয়ে উঠছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *