উরফির বুকের উপর রাজহাঁস, হঠাৎ করে মুগ্ধতা প্রকাশ পেল সানির মুখে

বলিউডের জনপ্রিয় অ/ভিনেত্রী উরফি জাভেদ। নানা ঘটনার মাধ্যমে প্রায় আলোচনায় থাকতে দেখা যায় তাকে। তবে অভিনয়ের থেকে ব্যক্তিগত বিষয়ে বিভিন্ন ঘটনার মাধ্যমে খবরের শিরোনামে হয়ে থাকেন আলোচিত এই অভিনেত্রী। সম্প্রতি এক অনুষ্ঠানে তার পোশাকের প্রশংসা করে যা বললেন বলিউড অভিনেত্রী সানি লিওন।

পোশাক প/রে বা না প/রে, উরফি জাভেদ সবসময়ই শিরোনামে। কেউ তার সূক্ষ্ম সৃজনশীলতার প্রশংসা করেন, কেউ আবার নিন্দা করেন। তবুও উরফি সবসময়ই সপ্রতিভ। কেউ তাকে অপমান করলে বিনিময়ে দু-চার কথা শু/নিয়ে দিতে দ্বিধা করেন না। আবার সবার সাথে হাসিমুখে কথা বলেন।

উরফিকে সম্প্রতি ‘স্প্লিটসভিলা ১৪’-এ প্রতিযোগী হিসেবে দেখা গেছে। সেখানেও ছোট্ট কালো পোশাকে নজর কেড়েছেন তিনি। এমনই ফ্যাশন, মনে হচ্ছিল যেন ওর স্তনযুগল কালো রাজহাঁস দিয়ে ঢাকা। সেই পোশাকে উরফিকে দেখতে পছন্দ করেন সানি লিওন। সানি কারও পোশাক নিয়ে চট করে মন্তব্য করেন না, তবে উরফির ফ্যাশনও তার মুগ্ধতা প্রকাশ করে।

তিনিও ‘স্প্লিটসভিলা ১৪’-এ এসেছিলেন। তিনি উরফির প্রশংসা করে বলেছিলেন, “তোমার পোশাকটা দুর্দান্ত! তবে বিচে পরিধানের জন্য পারফেক্ট। তুমি যে ধরণের পোশাক পরো তা আমার কা/ছে ভালো লাগে। ভাল মানায় তোকে।এটিতেও তোমাকে দুর্দান্ত লাগছে।”

সানির প্রশংসা পেয়ে উরফিও একটি কলার তুলতে চেয়েছিলেন। জবাবে তিনি বলেন, “আমি এত জনপ্রিয় কারণ আমি বেসিক পোশাক পরি। আপনি আমার সাথে প্রতিযোগিতা করতে পারেন, কিন্তু আপনি আমার পোশাকের সাথে তাল মেলাতে পারবেন না। কারণ, আমি যা প/রব, তা কারর মাথায় আসবে না!”

এই প্রথম নয়, ইতিমধ্যেই বোঝা গিয়েছে উরফি সানির প্রিয় মানুষ। কয়েকদিন আগে সানিকে উরফির প্রশংসা করতে শোনা গিয়েছিল, “যে ইন্ডাস্ট্রিতে এখন তিলধারণের
অ/বস্থা নেই, সেখানে উরফি নিজের জন্য বেশ জায়গা করে নিয়েছে। তিনি কি পরেছেন এবং কি করছেন তার জন্য স্পটলাইটে। এটা কি কম কথা?

প্রসঙ্গত, পোশাকের বিষয় সব সময়ই ব্যতিক্রম আলোচিত অভিনেত্রী উরফি জাবেদ। শুধু্ তাই নয় ব্যতিক্রম পোশাকের জন্যই প্রায় আলোচনায় থাকেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *