এই আমলে চট্টগ্রামের একটি ব্যবসায়ী পরিবার বিভিন্ন ইসলামী ও অন্যান্য ব্যাংক থেকে লোন-ই নাকি পেয়েছে প্রায় ৮০ হাজার কোটি টাকা : আফিস নজরুল

অবৈধ্য ভাবে বিদেশে হাজার হাজার কোটি টাকা পাচার ও লাগামহীন দু/র্নীতি-লু/টপাটের কারনে দেশের অর্থনৈতিক ব্যবস্থা হু/মকির মুখে পড়েছে। এ সবের পিছনে সরকারের একটি মহলের হাত রয়েছে। কিন্তু সরকার এসব তথ্য আড়াল করতে ভিন্ন কৌশল গ্রহন করছে। উন্নয়নের নামে সরকার মেগা প্রকল্পগুলো থেকে টাকা লুপাটের পথ করে দিয়েছে দলীয় নেতাকর্মীদের যার ফলে রিজার্ভ সংকট তৈরী হয়েছে। যার প্রভাব পড়েছে সমগ্র ব্যাকিং ব্যবস্থায়। কিন্তু সে দিকে কোনো খেয়াল নেই সরকারের তারা ক্ষমতায় টিকে থাকার জন্য উদগ্রীব। এ প্রসঙ্গে সা/মাজিক যোগাযোগ মাধ্যমে এ/কটি স্ট্যাটাস দিয়েছেন বি/শিষ্ট রাজনৈতিক বিশ্লেষক ড. আসিফ নজরুল পা/ঠকদের জন্য হু/বহু নিচে তুলে ধ/রা হলো।

বিশ্বকাপে ফিফা-র আয় প্রায় ৭০ হাজার কোটি টাকা। এটা শুনে আপনার কি চোখ কপালে উঠছে?

তাহলে জেনে রাখুন এই আমলে চট্টগ্রামের একটি ব্যবসায়ী পরিবার বিভিন্ন ইসলামী ও অন্যান্য ব্যাংক থেকে লোন-ই নাকি পেয়েছে প্রায় ৮০ হাজার কোটি টাকা! এই টাকাটা আমার-আপনার, জনগনের!

ইচ্ছে করলে বিদেশে টাকা পাচার না করে সে পুরো আর্জেন্টিনা, ব্রাজিল আর ফ্রান্স টিমকে কিনে নিতে পারে!
এটাই এদের উন্নয়ন!

প্রসঙ্গত, জনগণের টাকা যে ভাবে লুটপাট করা হচ্ছে কোনো জবাবদিহিতা ছাড়া তাতে সরকারের কোন মাথা ব্যাথা নেই এতেই বুঝা যায় কি উন্নয়ন হচ্ছে মন্তব্য করেনবিশিষ্ট রাজনৈতিক বিশ্লেষক ড. আসিফ নজরুল। তিনি বলেন, উন্নয়ন হচ্ছে সরকারের নেতাকর্মীদের জনগণের নয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *