এই বছরটা আমার আর সৃজিতের বাইরেই কেটে গেল : মিথিলা

ছোট ও বড় পর্দার আলোচিত অভিনেত্রী ও গায়কা রাফিয়াত রশিদ মিথিলা। একাধিক জনপ্রিয় নাটক, টেলিফিল্ম, সিনেমায় অভিনয়ের মাধ্যমে ভক্ত ও দর্শকদের মনে স্থান করে নিয়েছেন। অভিনয়ের পাশাপাশি বিভিন্ন ঘটনার মাধ্যমে প্রায় আলোচনায় থাকেন তিনি। সম্প্রতি স্বামী নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে বিচ্ছেদের গুঞ্জন চাউর হয় তবে বিষয়টি একবারে নিছক গুজব বলে উড়িয়ে দেন। এবার ব্যক্তিগত জীবন ও ব্যস্ততা প্রসঙ্গ তুলে যে কথা জানালেন আলোচিত অভিনেত্রী।

কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জি ও বাংলাদেশের অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার পারিবারিক জীবন ভালো যাচ্ছে না বলে গুঞ্জন রয়েছে। যদিও মিথিলা বিষয়টি নিয়ে আগেই কথা বলেছেন।

অভিনেত্রী জানিয়েছেন, তারা ভালো আছেন এবং সুখেই আছেন। তবে গুঞ্জন থামছে না। এবার বিষয়টি নিয়ে স্পষ্ট কথা বললেন মিথিলা।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারকে মিথিলা বলেন, গত কয়েকদিন অফিসের কাজে ভীষণ ব্যস্ততা চলছে। হঠাৎ দেখলাম অনেকে মেসেজ করছে। আরে, এটি একটি ফটোশুট থেকে আমার একটি ছবি, তাই আমি ভেবেছিলাম এই পোস্টটি ভাল হবে। আর তাছাড়া সৃজিত যে বব ডিলান গানটা দিয়েছেন সেটা সৃজিত এবং আমার দুজনেরই প্রিয় গান।

মিথিলা আরও বলেন, এই বছরটা আমার আর ওর (সৃজিত) বাইরেই কেটে গেল। আমি যখন কলকাতায় আসি, সৃজিত ছাড়া বাড়িটা খুব ফাঁকা ফাঁকা লাগে। তাই আমার এসব কথা শোনার সময় নেই।

বর্তমানে অফিসের কাজে ব্যস্ত মিথিলা। অভিনয় নিয়েও ব্যস্ত। কলকাতায়ও মুক্তির অপেক্ষায় রয়েছে তার ‘মায়া’ সিনেমা।

প্রসঙ্গত, ২০১৯ সালে, মিথিলা ভারতের বাংলা সিনেমার প্রযোজক সৃজিত মুখার্জির সাথে ঘর বাঁধেন। মেয়ে আইরাকে নিয়ে ভারত ও বাংলাদেশে থাকেন এই অভিনেত্রী। সৃজিত প্রায়ই তার মেয়ে আইরাকে নিয়ে আবেগঘন পোস্ট করতে দেখা যায়। কয়েক মাস আগে, তারা তাদের মেয়েকে নিয়ে একসঙ্গে বেড়াতে গিয়েছিল।

প্রসঙ্গত, সৃজিত সঙ্গে বিচ্ছেদের বিষয়টি গুজব বলেই উড়িয়ে দিয়েছেন আলোচিত এই অভিনেত্রী। তিনি বলেন, তাদের সংসারে কোন ধরনের সমস্যাই নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *