একজন আর্জেন্টিনা সমর্থক হতে পেরে গর্বিত আমি : তানজিন তিশা

নাট্যাঙ্গনের জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। অসংখ্য জনপ্রিয় নাটক, টেলিফিল্মে অভিনয়ের মাধ্যমে দর্শকদের মনে স্থান করে নিয়েছেন এই অভিনেত্রী। শুধু অভিনয়ের জন্য নয় ব্যক্তিগত জীবনের বিভিন্ন ঘটনার মাধ্যমে প্রায় আলোচনায় থাকেন তিনি। এবার বিশ্বকাপ ফুটবলে প্রিয় দলের জয় নিয়ে যা জানালেন জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা।

দীর্ঘ ৩৬ বছরের অপেক্ষা সোনালি ট্রফির জন্য। ২০১৪ সালে, মেসি ট্রফি কাছে যেয়েও ছুঁতে পারেননি। এই বছরের ফাইনালের প্রথমার্ধে ২-0 লিড আর্জেন্টিনার জন্য জয়ের মঞ্চ তৈরি করে বলে মনে হচ্ছে।

কিন্তু লিওনেল মেসির কাছ থেকে বিশ্বকাপ ট্রফি নি/জের করে নিতে কি করলেন না কিলিয়ান এমবাপ্পে? পুরো ম্যাচে ফ্রান্সের হয়ে ওয়ান ম্যান আর্মি হিসেবে লড়েছেন এই ফরাসী ফরোয়ার্ড। ফুটবল বিশ্বকাপের ইতিহাসে এমন উত্তেজনাপূর্ণ ফাইনাল হয়েছে কিনা সন্দেহ।

আর্জেন্টিনার জয়ের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে উচ্ছ্বাস প্রকাশ করেছেন বাংলাদেশের তারকারা। এমনই একজন ছোট পর্দার জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা।

তিশা ক্যারিয়ার সচেতন কিন্তু তার ব্যস্ত সময়সূচী থেকে সময় বের করে উপভোগ করেন। ব্যক্তিগত জীবনে একটু অবসর না থাকলে কিছুতেই শান্তি পাওয়া যায় না! যে কারণে সদ্য শেষ হওয়া কাতার বিশ্বকাপ ফুটবল টুর্নামেন্টে মেতে ্ু নেন এই তারকা।

রোববার (১৮ ডিসেম্বর) বাংলাদেশ সময় রাত ৯টায় অনুষ্ঠিত হয় বিশ্বকাপ ফুটবলের ফাইনাল ম্যাচ। মাঠে দুই শক্তিশালী দল আর্জেন্টিনা ও ফ্রান্স। চিরপ্রতিদ্বন্দ্বী ফ্রান্সকে টাইব্রেকারে ৪-২ গোলে রোমাঞ্চকর জয় এনে দেন লিওনেল মেসি। এই জয়ে উচ্ছ্বসিত অভিনেত্রী তিশা।

আর্জেন্টিনার এই জয়ে দলের ভক্ত-সমর্থকদের দীর্ঘ ৩৬ বছরের স্বপ্ন পূরণ হয়েছে। সোশ্যাল মিডিয়ায় ত/রুণ প্রজন্মের অনেকের ভা/ষ্য—আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ের সাক্ষী হয়ে ধন্য ভক্তরা। দলের রোমাঞ্চকর জয়ের অপেক্ষায় ছিলেন তারা। তবে তিশা তার ব্যতিক্রম নন।

আর্জেন্টিনার জয়ে সে কথাই জানালেন এই অভিনেত্রী। আর্জেন্টিনা দলের জয় নিশ্চিত হওয়ার পর অভিনেত্রী তার ফেসবুক ভেরিফায়েড পেজে তার প্রিয় দলের একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘একজন আর্জেন্টিনা সমর্থক হতে পেরে গর্বিত আমি। আমার দলকে অভিনন্দন।’ তিনি প্রথম বাক্যে বিজয় চিহ্ন এবং দ্বিতীয় বাক্যে প্রেমের ইমোটিকন যোগ করেছেন।

প্রসঙ্গত, প্রিয় দলের জয়ে অন্যদের মতো আনন্দে উচ্ছাসিত অভিনেত্রী তানজিন তিশা। তিনি বলেন, প্রিয় দলের দীর্ঘ প্রতিক্ষার অবসান ঘটিয়ে জয় ভিন্ন এক মুহূর্ত সৃষ্টি করেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *