একজন বয়স্ক মানুষ একজন অল্প বয়সি মেয়েকে বিয়ে করেন, তখন তিনি ভালো খেলোয়াড়, এর উল্টোটা ঘটলেই, শারীরিক চাহিদার জন্য নারীটি এমন করছেন : মালাইকা

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মালাইকা অরোরা। নিজ অভিনয় দক্ষতায় বলিউড পাড়ায় নিজের আধিপাত্য বিস্তার করে নিয়েছেন। অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবনের বিভিন্ন ঘটনার মাধ্যমে প্রায় থাকেন আলোচনায়। সম্প্রতি আরবাজ খানের সঙ্গে দীর্ঘ দিনের সংসার জীবনের ইতি টেনে অভিনেতা অর্জন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ানোকে কেন্দ্র ব্যাপক আলোচিত হন। এবার ব্যক্তিগত জীবনে অর্জুন কাপুরের সঙ্গে সম্পর্কের বিষয় নিয়ে যা জানালেন অভিনেত্রী মালাইকা অরোরা।

আরবাজ খানের সাথে বিয়ের ১৭ বছর পর দাম্পত্য জীবনের ইতি টেনে, বলিউড ডান্স কুইন মালাইকা অরোরা ১২ বছরের ছোট অর্জুনের সাথে প্রেম করছেন। আর এ নিয়ে সমালোচনার তীর যেন বারবার তার দিকে ধাবিত হয়। সম্প্রতি আবারও সমালোচনার মুখে পড়েছেন এই অভিনেত্রী।

সম্প্রতি টাইমস অফ ইন্ডিয়ার এক সাক্ষাৎকারের বরাত দিয়ে অর্জুনের সঙ্গে প্রেম নিয়ে ক্ষোভ প্রকাশ করেছেন মালাইকা।

মালাইকা বলেন, আমি শুধু বয়সে বড় নই, আমার থেকে ছোট কারর সঙ্গে ডেট করছি। এটা আমার সাহস। কিন্তু আমি তার জীবন খা/রাপ করছি না। আমি সবাইকে বলতে চাই- তার জীবন নষ্ট না করে, অর্জুন কাপুর স্কুলে যাওয়া বাচ্চা নন যে তার পড়াশুনা ছাড়া অন্য কিছু করছে। এটি এমন নয় যে আমরা ক্লাস ফাঁকি দিয়ে ডেটিং করছে।

অভিনেত্রী মালাইকা আরও বলেন, অর্জুন এবং আমি দুজনেই প্রাপ্তবয়স্ক। সম্পূর্ণরূপে প্রাপ্তবয়স্ক। আমরা আমাদের জীবনের যেকোনো সিদ্ধান্ত নিজেরাই নিতে পারি। যদি একজন বয়স্ক মানুষ একজন অল্প বয়সি মেয়েকে বিয়ে করেন, তখন তিনি ভালো খেলোয়াড়। আর এর উল্টোটা ঘটলেই, সবাই বলতে শুরু করে শুধু শারীরিক চাহিদার জন্য নারীটি এমন করছেন। কিন্তু কেন ত/খন আপনারা এটাকে স্বাভাবিক ভাবে মেনে নিতে পারে না?

এর আগে গুজব ছিল মালাইকা অন্তঃসত্ত্বা। যাইহোক, অর্জুন সম্পূর্ণভাবে বিষয়টি অস্বীকার করেছেন এবং এটি সম্পর্কে জিজ্ঞাসা করা হলে সাংবাদিকদের ওপর খুব ক্ষুব্ধ হন।

প্রসঙ্গত, প্রাপ্তবয়স্ক যে কোন মানুষ তাদের জীবনের সিদ্ধান্ত নিতে পারেন মন্তব্য করেন অভিনেত্রী মালাইকা অরোরা। তিনি বলেন, সঙ্গী হিসেবে অর্জুন কাপুরকে আমি পছুন্দ করতে পারি এতে সমস্যার তো কিছু নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *