এখন চুপচাপ থাকতে চাই, আর পরীর এসব আমি আটকাতে বা থামাতেও চাই না : রাজ

বর্তমান সময়ের আলোচিত তারকা দম্পতি পরীমনি ও শরিফুল রাজ। বছরের প্রথমে শুুরুতে সাংসারিক জীবন ব্যাপক সুখের হলেও বছর শেষে তাদের সম্পর্ক বিচ্ছেদের দিকে গড়াচ্ছে। স্বামী রাজের বিরুদ্ধে এর আগেও অভিযোগ উঠে অভিনেত্রী মীমের সঙ্গে সম্পর্কে জড়ানো নিয়ে। তবে সে সমস্যার থেমে গেলেও নতুন করে রাজের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তলেছে পরীমনি। এখানেই শেষ নয় স্বামী রাজের সঙ্গে বিচ্ছেদের কথা স্পষ্ট করেছেন। পরীমনির বিষয় নিয়ে প্রথমে কথা বলতে না চাইলেও এবার মুখ খুললেন রাজ।

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেত্রী পরীমনি তার স্বামী শরিফুল রাজের বিরুদ্ধে একাধিক অভিযোগ করেছেন। মূল অভিযোগ, রাজ তাকে শারীরিকভাবে লাঞ্ছিত করেছে, মা/রধর করেছে বেশ কয়েকবার। পরীমনি আরও বলেন, রাজ এখন আমার প্রাক্তন। রাজাকে ছুটি দিলাম।

গত কয়েকদিনে রাজকে নিয়ে ফেসবুকে পরীমণির পোস্টগুলো রাজকে কাঠগড়ায় দাঁড় করালেও। রাজ চুপ থেকেছেন। এবার মুখ খুললেন রাজই।

তিনি দেশের একটি জনপ্রিয় সংবাদ মাধ্যমেকে বলেন, ‘এখন চুপচাপ থাকতে চাই। আর পরীর এসব আমি আটকাতে বা থামাতেও চাই না। পরীর সব কিছু করার ও বলার অধিকার আছে। পরী যা কিছু করছে বা তার মন যা চায় করুক। হয়তো তার সেই অধিকার আছে।’

তবে রাজ চুপ থাকলেও রাজ এটাও স্পষ্ট করে দেন যে তাদের সম্পর্ক আর টিকছে না। সম্পর্ক ঠিক হবে কি হবে না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, ‘না, এটা আর হবে না।’

বছরের প্রথম দিনে ফেসবুকে রাজের বিরুদ্ধে গা/য়ে হাত তোলার গুরুতর অ/ভিযোগের বিষয়ে জানতে চাইলে রাজ এড়িয়ে যান। বললেন, ‘আমি এখন চুপচাপ। আমি কিছু বলতে চাই না। এই অবস্থায় আমাকে এখন একা থাকার প্রয়োজন। এসব নিয়ে পরে কথা বলব।

এর আগে যখন নানা অভিযোগ নিয়ে পরীমনি ডিভোর্সের ঘোষণা দেন, তখন ফেসবুকে ছেলের ছবি দিয়ে ছেলের জন্য শুভকামনা জানান শরিফুল রাজ।

রাজ লিখেছেন- ‘আমার প্রিয় ছেলে, আমি আশা করি এই বছর এবং ভবিষ্যতও তোমার খুব ভাল সময় কাটবে। আগামী বছরগুলিতে তোমার সুস্বাস্থ্য কামনা করছি। আমার হৃদয় সবসময় তোমার জন্য ভালবাসা পূর্ণ। তুমি যত বড় এবং শক্তিশালী হোন না কেন! তুমি কখনই তোমার প্রতি আমার ভালোবাসাকে ছাড়িয়ে যাবে না — শুভ নববর্ষ।’

এর আগে রাজ-পরীর দাম্পত্য সংকট নিয়ে নানা তথ্য সামনে আসলেও ডিভোর্সের কোনো ইঙ্গিত পাওয়া যায়নি। প্রসঙ্গত, ৩০ ডিসেম্বর রাত থেকেই রাজ-পরী দম্পতির বিচ্ছেদের খবর ছড়িয়ে পড়তে শুরু করে।

নতুন বছরের প্রথম প্রহরে রোববার ভোর ৫টার দিকে নিজের ফেসবুক অ্যাকাউন্টে এক পোস্টে বিছানা ও বালিশে র/ক্তের দাগসহ দুটি ছবি পোস্ট করে সংবাদ সম্মেলনের ঘোষণা দেন নায়িকা। তিনি লিখেছেন- ‘শুভ নববর্ষ। আগামীকাল সংবাদ সম্মেলন।

প্রসঙ্গত, পরীমনির সঙ্গে সম্পর্কের ভাঙনের বিষয়টি স্পষ্ট করেছেন রাজ। তিনি বলেন, তাদের সম্পর্কটা আর জড়া লাগার সম্ভবনা নেই এবং এসব বিষয়ে নিয়ে পরে কথা বলবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *