এবার চালকের আসনে বুবলী, বেরিয়ে এলো গোপন তথ্য

হালের আলোচিত অভিনেত্রী শবনম বুবলী। অভিনয় দক্ষতায় অল্প সময়ের মধ্যে মিডিয়া জগতে নিজের আধিপাত্য বিস্তার করে নিয়েছেন। নানা ঘটনার মাধ্যমে প্রায়
আলোচনায় থাকেন আলোচিত এই অভিনেত্রী। সম্প্রতি শাকিবের সঙ্গে বিয়ে ও সন্তানের বিষয় প্রকাশ্যে এনে ব্যাপক আলোচনায় আসেন। সম্প্রতি শাকিবের সঙ্গে সম্পর্কের টানাপোড়নে ভিন্ন তথ্য প্রকাশ করেন তিনি। তবে এবার শাকিবের সঙ্গে বুবলীর বিচ্ছেদের বিষয়টি নিয়ে হঠাৎ করে নিরব হওয়ায় নতুন তথ্য বেরিয়ে এসছে।

শবনম বুবলী। এ সময়ের সবচেয়ে আলোচিত নায়িকা। অবশ্য কেউ কেউ তা/কে সমালোচনায় মাপছেন। এর কারণ অভিনেতা শাকিব খান। এই নায়কের হাত ধরেই চলচ্চিত্র জগতে প্রবেশ করেন তিনি। ২০১৭ সালে, শাকিব খানের সাথে অভিনেত্রী অপু বিশ্বাসের বৈবাহিক সম্পর্ক ভেঙে যায়। এ সময় অপু ভাঙনের জন্য বুবলীকে দায়ী করেন।

শাকিবের জীবনে বুবলির আগমনে নায়কের সঙ্গে গোপন বিয়ের খবর সামনে আনেন অপু। এমনকি বাচ্চা সমেত। সেই ভাঙা ঘরটা আর জড়া লাগেনি। ঠিক পাঁচ বছর পর বুবলীর সঙ্গে একি করলেন শাকিব খান। তারাও গোপনে বিয়ে করেছেন। বুবলীর গর্ভে শাকিবের আরেকটি সন্তানও জন্ম নেয়। অপুর মতো শাকিবও বুবলির ঘটনা গোপন রেখেছেন।

কিছুদিন আগে অভিনেত্রী পূজা চেরির সঙ্গে শাকিব খানের প্রেম এবং সাবেক স্ত্রী অপুর সঙ্গে সম্পর্ক পুনঃপ্রতিষ্ঠার গুঞ্জন ওঠার পর বুবলিও শাকিবের সন্তানকে নিয়ে সামনে আসেন। কিছুক্ষণ পর বুবলীকেও অস্বীকার করেন শাকিব। তার সঙ্গে এখন কোনো সম্পর্ক নেই বলে জানান তিনি। বুবলীর সঙ্গে শাকিবের আচরণকে বলা হয় প্রকৃতির প্রতিশোধ। অনেকের অভিযোগ, বুবলির কারণেই অপুর সংসার ভেঙে যায়।

একইভাবে বুবলীর সং/সার ভেঙেছে। তবে শাকিব বুবলীর সঙ্গে সম্পর্কের কথা গণমাধ্যমকে জানালে বুবলীও সংবাদ সম্মেলন করে সত্য প্রকাশের ‘হুমকি’ দেন। কিন্তু শেষ পর্যন্ত তারিখ ও সময় ঠিক করেও সংবাদ সম্মেলন করেননি বুবলী। নির্ভরযোগ্য সূত্রে জানা গেছে, শাকিব আসলে বুবলীকে ম্যা/নেজ করে নিয়েছেন। তাই সিদ্ধান্ত থেকে সরে আসেন বুবলিও।

এতে করে শাকিব জিতেছেন- অনেকে বললেও বুবলী আসলে চালকের আসনে বসেছেন। তিনি চাইলে সাকিবের গোপন তথ্য ফাঁস করতে পারেন, এই ‘হুমকি’র কারণেই সাকিব তার সঙ্গে আপস করেছেন। এমনটাই বলছে সূত্র। চালকের আসনে বুবলির আরেকটি ব্যাখ্যা রয়েছে। শাকিব অপুকে ছেড়ে যাওয়ার পর থেকে অপু সেভাবে সিনেমা দিয়ে ঘুরে দাঁড়াতে পারেননি।

কিন্তু বুবলী শাকিবের বৃত্ত থেকে বের হয়ে এখন সবচেয়ে ব্যস্ত অভিনেত্রী বলা যায়। তার অভিনীত চলচ্চিত্র নিয়মিত মুক্তি পাচ্ছে এবং বেশ কয়েকটি চলচ্চিত্রে কাজ করছেন তিনি। এই কঠিন সময়ে তার হাতে রয়েছে অর্ধ ডজন সিনেমা! তাই সিটে বসেই গাড়ি চালাচ্ছেন বুবলী বলাটা অযৌক্তিক নয়।

প্রসঙ্গত, শাকিবের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার কথা বলেও হঠাৎ করে থেমে যাওয়ার বিষয়টি অনেকটা স্পষ্ট হয়েছে বিভিন্ন সূত্রে। তবে বিষয়টি নিয়ে এখনো মুখ খুলবেন না বুবলী এমনটি তথ্য জানা যায়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *