এবার বাংলাদেশের ঘটনার পর ফের নোরার চোখে জল

বলিউডের আলোচিত মডেল ও অভিনেত্রী নোরা ফাতেহি। নিজ দক্ষতায় খুব স্বল্প সময়ে বলিউড পাড়ার নিজের অবস্থান করে নিয়েছেন এই অভিনেত্রী। একের এক সাফল্যের মাধ্যমে ক্যারিয়ারের শীর্ষ সময় পার করেছেন তিনি। বিভিন্ন কর্মকাণ্ডে জড়িয়ে প্রায় খবরের শিরোনামে এসে থাকেন তিনি। ব্যক্তিগত জীবন নিয়ে কথা বলতে গিয়ে কান্না জড়িত কন্ঠে যা জানালেন অভিনেত্রী নোরা ফাতেহি।

কপিল শর্মা শোতে কয়েকদিন আগে বাংলাদেশে ঘটে যাওয়া অপ্রত্যাশিত ঘটনার কথা শেয়ার করেছেন। এবার স্মরণ করলেন তার অতীত। চোখে এসে গেল জল।

খুব অল্প সময়ে বলিউডে নিজের জায়গা করে নিয়েছেন নোরা ফাতেহি।

এই মডেল ও অভিনেত্রী তার নাচের দক্ষতা, জমকালো চেহারা এবং ফ্যাশন স্টেটমেন্টের কারণে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন। সমসাময়িক আইকন হিসেবে নোরা এখন দর্শকপ্রিয়তার শীর্ষে।

নোরা ফাতেহিকে প্রেমিক হিসেবে চায় না, এমন মানুষ হয়তো সারা পৃথিবীতে খুঁজে পাওয়া কঠিন! কিন্তু অনেকেই হয়তো জানেন না, সবার প্রিয় নোরাও ভালোবাসায় আঘাত পেয়েছেন। সম্প্রতি, অভিনেত্রী নিজেই তার অতীতের কথা স্মরণ করেছেন।

বর্তমানে, নোরা জনপ্রিয় ভারতীয় নৃত্য রিয়েলিটি শো ‘ঝলক দিখলা জা’ সিজন ১০-এর বিচারক হিসেবে আছেন। মাধুরী দীক্ষিত, করণ জোহরও শোতে বিচারকের আসনে রয়েছেন। সঞ্চালনা ক/রছেন মনীষ পাল। অনুষ্ঠানের সর্বশেষ পর্বে, প্রতিযোগী ফয়সাল শেখ এবং সৃতি ঝা নোরার একটি গানে পারফর্ম করেছেন। যদিও তারা তাদের পারফরম্যান্সে পূর্ণ নম্বর পাননি, তবুও তাদের অভিনয় নোরা ফাতেহির হৃদয় ছুঁয়ে গিয়েছিল।

কোরিওগ্রাফার বিবেক চাচেরের সাথে ‘বারা পাচতাওগে’-তে সৃতির অভিনয় দেখে মুগ্ধ হয়েছিলেন তিনি। নোরা খুশি হয়ে ছিলেন যে সৃতি তার গানটি পারফর্ম করার জন্য বেছে নিয়েছিলেন। কিন্তু পরে নিজের আবেগ ধরে রাখতে পারেননি অভিনেত্রী। তার গাল বেয়ে অশ্রু গড়িয়ে প/ড়তে শুরু করে।

নোরা ফাতেহি সৃতি ঝাকে তার নাচের অভিব্যক্তির জন্য প্রশংসা করে বলেছেন, “এটি আপনার সে/রা পারফরম্যান্স। হয়তো নাচের ক্ষেত্রে নয়, কিন্তু এটা আমার হৃদয় স্পর্শ করেছে। “

নোরা আরও বলেন, এটি তার গান এবং তিনি এর সঙ্গে সম্পূর্ণভাবে জড়িত। কারণ তিনি ব্যক্তিগতভাবে এমন দুঃখজনক পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছিলেন। এ প্রসঙ্গে নোরা বলেন, “আমি তখন এমন এক ব্যক্তিগত সংকটের মধ্য দিয়ে যাচ্ছিলাম। যার কারণে গানের শুটিংয়ের সময় সেই আবেগের সঙ্গে মিশে যেতে পারতাম। আমি আমার সমস্ত আবেগ দিয়ে গানটিতে অ/ভিনয় করেছি।

বারা পাচতাওগে’ গানটি প্রেমে বিশ্বাসঘাতকতা নিয়ে একটি একক গান। অনেকেই হয়তো জানেন না, গানটি নির্মাণ হওয়ার সময় অভিনেতা অঙ্গদ বেদির সঙ্গে প্রেমের সম্পর্কে ছিলেন নোরা ফাতেহি। নোরা এবং অঙ্গদের সম্পর্ক একটি আলোচিত বিষয় হয়ে ওঠে যখন অঙ্গদ বিরুদ্ধে প্রতারণার অভিযোগ তোলেন নোরা। এরপর অভিনেত্রী নেহা ধুপিয়াকে বিয়ে করেন অঙ্গদ। তাদের সংসারে এখন দুই সন্তান রয়েছে।

পরবর্তীতে নোরার নাম তার সহ-অভিনেতাদের সাথে একাধিকবার উল্লেখ করা হলেও তিনি কখনো কারো সাথে তার সম্পর্কের কথা স্বীকার করেননি। অভিনেত্রী তার ব্যক্তিগত জীবন গোপন রাখতে পছন্দ করেন।

প্রসঙ্গত, জীবনে অনেক বড় আঘাত পেয়েছিলেন সম্পর্কে জড়িয়ে যার স্মৃতিচারন করে চোখে অশ্রু চলে আসে অভিনেত্রীর। তিনি বলেন, একটি কঠিন পরিস্থিতি পার করে ছিলেন সে সময়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *