এবার বিএনপির ক্ষমতায় আসা নিয়ে ভিন্ন ইঙ্গিত দিলেন স্বরাষ্ট্রমন্ত্রী

নির্বাচনকে সামনে রেখে সরকারে বিরুদ্ধে নানা ইস্যুতে আন্দোলন করছে বিএনপি। বিএনপির দাবি আওয়ামীলীগ সরকার বিনা ভোটে ক্ষমতা দখল করে দেশের মানুষের গণতান্ত্রিক অধিকার কেড়ে নিয়েছে। আন্দোলনের মাধ্যমে জনগণের অধিকার ফিরিয়ে দেওয়ার জন্য বিএনপি লড়াই করছে।কিন্তু সরকার বিএনপির আন্দোলনকে প্রতিহত করতে রাষ্ট্রীয় বাহিনী দিয়ে দ/মন করছে। বিএনপিকে জনগণ আর ক্ষমতায় আনবে না মন্তব্য করে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

দেশের মানুষ বিএনপিকে ক্ষমতায় আনার কথাও ভাবে না বলে মন্তব্য করেছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। রোববার (৮ জানুয়ারি) বিকেলে রাজধানীর মিরপুর-১ নম্বরে ক্ষতিগ্রস্তদের মধ্যে কম্বল বিতরণকালে তিনি এ মন্তব্য করেন।

আসাদুজ্জামান খান কামাল বলেন, আমরা ২০০৯ সালে ডিজিটাল বাংলাদেশ ঘোষণা করেছি। আজ প্রধানমন্ত্রী স্মার্ট বাংলাদেশ ঘোষণা করেছেন। আমাদের আগামী প্রজন্ম দেখবে স্মার্ট বাংলাদেশ, আমরা পথ প্রশস্ত করবে। আমরা স্মার্ট বাংলাদেশ বানাবো, কারণ প্রধানমন্ত্রী যা বলেন তাই করেন।

১১ জানুয়ারি বিএনপির ঢাকায় অবস্থান কর্মসূচির প্রতি ইঙ্গিত করে তিনি বলেন, আমরা জানি না তারা কেন অবস্থান করবে। অবস্থান করুক বা আর যাই করুক, যারা শাসনামলে দেশ অন্ধকারে পরিণত করেছে, তাদের আবার ক্ষমতায় আনার কথাও এদেশের মানুষ ভাবে না।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, আওয়ামী লীগ জনগণের দল। আমরা বাংলাদেশের মানুষের পাশে থেকে কাজ করছি। আওয়ামী লীগ জনগণের ভোটাধিকারে বিশ্বাস করে। অন্যদিকে আরেকটি দল যারা ষ/ড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় এসেছে, সেনানিবাসের মাধ্যমে ক্ষমতায় আসেন।

তিনি বলেন, তারা যে কোনো উপায়ে দীর্ঘদিন ক্ষমতায় ছিল। তারা দেশকে অন্ধকারে পরিণত করেছে। তারা সবসময় ষ/ড়যন্ত্রের কথা ভাবে। ষ/ড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতা দখলের কথা ভাবেন।

প্রসঙ্গত, বিএনপিকে জনগণ আর ক্ষমতায় দেখতে চায় না মন্তব্য করেন স্বরাষ্ট্রমন্ত্রী স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল। তিনি বলেন, তারা আবারও ষ/ড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় আসার স্বপ্ন দেখছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *