ওকে আমার ভালোবাসতে কোনো দিনক্ষণ বা সময় লাগে না : রাজ

বাংলা সিনেমার আ/লোচিত তারকা জুটি রাজ-পরী। তাদের প্রেম-বিয়ে সংসার নিয়ে যেন আলোচনার শেষ নেই। তবে সাংসারিক জীবনের শুরু থেকে প্রায় প্রতিটি মুহূর্তেই তারা শেয়ার করে তাদের আলোচনায় থাকতে দেখা যায়। সম্প্রতি দাম্পত্য জীবনে দ্বন্দ্ব জড়িয়ে গুরুতর অভিযোগ এনে রাজের সঙ্গে বিচ্ছেদের ইঙ্গিত দেন পরীমনি।তবে সব মান-অভিমানের পালা শেষ করে এক হয়েছেন তারকা জুটি। পরীমনি প্রসঙ্গ নিয়ে এবার নিজের ভালোবাসা জানিয়ে যা প্রকাশ করলেন শরিফুল রাজ।

যেন রাজা আর পরীর বিচ্ছেদ হ/য়েও হলো না। তারা এখন একসঙ্গে আছেন এবং খুব সুখেই আছেন বলে জানান। শনিবার একটি পার্লার উদ্বোধন করে রাজ বলেন, ‘পরী খুব দুষ্টু, আবার খুব ভালোও। আমি পরীমনিকে অনেক ভালোবাসি।’

কয়েক সপ্তাহ আগেও রাজ ও পরীর সম্পর্কের টানাপোড়েন ছিল। ফেসবুকে একের পর এক পোস্ট দিয়ে রাজকে ‘কাঠগড়ায়’ দাঁড় করান পরীমনি। অন্যদিকে পরীর সঙ্গে সংসার সম্ভব নয় বলে মন্তব্য করেছেন রাজ। সবই এখন অতীতে। ভালোবাসার সুতোয় তারা ভালো আছেন।

এক প্রশ্নের জবাবে রাজ বলেন, তারা এখন খুব খুশি। দুজনেই হুটহাট মাথা গরম করে অনেক কথা বলে ফেলেছেন।

রাজের মন্তব্য, আমি পরীমনিকে অনেক ভালোবাসি। ওকে আমার ভালোবাসতে কোনো দিনক্ষণ বা সময় লাগে না। আমি সবসময় ওকে ভালোবাসি।’

২০২১ সালে ‘গুনিন’ ছবির শুটিংয়ে পরীমনি ও শরিফুল রাজ সম্পর্কে জড়িয়ে পড়েন। একই বছরের ১০ অক্টোবর গোপনে বিয়ে করেন তারা।

শরিফুল রাজ ও পরীমনির বি/য়ের ঘটক ছিলেন পরিচালক গিয়াস উদ্দিন সেলিম, উকিল বাবা ছি/লেন রেদওয়ান রনি।

পরের বছর জানুয়ারিতে এই দম্পতি তাদের অন্তঃসত্ত্বার হওয়া কথা জানান। পরবর্তীতে ১০ আগস্ট রাজ-পরীর কোলে জু/ড়ে সন্তান আসে, তার নাম শাহেম মুহাম্মদ রাজ্য।

প্রসঙ্গত, সবকিছু ভুলে একসঙ্গে আগের মতই সুখে জীবন-যাপন করছেন বলে জানান অভিনেতা শরিফুল রাজ। পরীমনিকে ভালোবাসার প্রসঙ্গ তুলে নিজের অনুভূতি প্রকাশ করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *