কিসের সংবাদ সম্মেলন, কোথায়, আমি তো কিছুই জানি না : বুবলী

সম্প্রতি জন্মদিনে স্বামী শাবিক খানের নিকট থেকে নাকফুল উপহার পেয়েছেন বিষয়টি প্রকাশ্যে আসার পর থেকে নানা গুঞ্জন সৃষ্টি হচ্ছে। উপহারের বিষয়টি সামনে আনার পর শাকিব খানের সাবেক স্ত্রী অপু বিশ্বাস বিষয় নিয়ে খোঁচা দিয়েছেন বুবলীকে। তবে তার প্রতি উত্তর দিয়েছেন বুবলী এমন তথ্য গনমাধ্যমগুলোতে এসেছে। এমন ঘটনার পরে বিষয়টি নিয়ে শাবিক খান একটি গণমাধ্যমে সাক্ষাৎকারে বলেন কোনো উপহার তিনি দেননি। শাকিব খানের এমন বক্তব্যে প্রকাশের পর এসব বিষয় নিয়ে সংবাদ সম্মেলন করে তাদের মধ্যে যে সমস্য সৃষ্টি হয়েছে সেটি প্রকাশ্যে জানানোর কথা বলেছেন বুবলী এমটি প্রকাশ করা হয়। সংবাদ সম্মেলন ডাকার বিষয়টি নিয়ে যা বললেন অভিনেত্রী বুবলী।

শাকিব খানকে নিয়ে কথা বলতে সংবাদ সম্মেলন ডেকেছেন শবনম ইয়াসমিন বুবলী। আজ বৃহস্পতিবার এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হবে। কবে, কোথায়, কীভাবে এসব কথা বলা না হলেও দেশীয় গ/ণমাধ্যমগুলো বলছে, আজ যেকোনো মুহূর্তে সংবাদ সম্মেলন করতে পারেন বুবলী।

কিন্তু বুবলী যে সংবাদ সম্মেলন ডেকেছেন বা করতে যাচ্ছেন তিনি জানেন না কিসের সংবাদ সম্মেলন! বৃহস্পতিবার বিকেলে দেশের একটি জনপ্রিয় সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে বুবলী বলেন, ‘কিসের সংবাদ সম্মেলন? কোথায়? আমি তো কিছুই জানি না।

দুই-তিন দিন ধরে নায়িকার সঙ্গে মনস্তাত্ত্বিক যু/দ্ধ চলছে অপু বিশ্বাসের। ‘য়ার দেওয়া নাকফুল’ নিয়ে অপু-বুবলীর এই ঝগড়া বুবলীকে কোনো নাকফুল দেননি বলে জানিয়েছেন শাকিব খান। অপু-বুবলীর কারর সঙ্গে কোনো সম্পর্ক নেই বলেও সাফ জানিয়ে দিয়েছেন শাকিব।

আর এ বিষয়ে বুবলী সংবাদ সম্মেলন ডেকে সবকিছু খোলাসা করবেন। তবে শবনম ইয়াসমিন বুবলী বর্তমানে উত্তরায় শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। সেখানে অভিনেতা সাইমন সাদিকের সঙ্গে একটি সিনেমার শুটিংয়ে অংশ নেন তিনি। ব্যস্ততার মধ্যে তিনি দেশের একটি জনপ্রিয় সংবাদমাধ্যমকে বলেন, ‘আমি শু/টিং করছি, ব্যস। আর আজ কোনো সংবাদ সম্মেলন ডাকিনি। আমি কোথাও এমন কিছু বলিনি, আমি জানি না এটি কীভাবে ছড়িয়েছে। ‘

শাকিব খান এবং শবনম বুবলী ২০ জুলাই, ২০১৮ সালে গোপনে বিয়ে করেন। ২১ মার্চ, ২০২০ তারিখে তাদের ছেলে বীরের জন্ম হয়। কিন্তু তারা সবকিছু গোপন রেখেছিল। চলতি বছরের ৩০ সেপ্টেম্বর শাকিব খানের সঙ্গে বিয়ে ও সন্তানের খবর প্রকাশ করেন বুবলী। এরপর থেকেই তাদের সম্পর্ক নিয়ে চলছে নানা আলোচনা। শোনা যাচ্ছে, ইতিমধ্যেই তাদের বিচ্ছেদ হয়েছে।

প্রসঙ্গত, সংবাদ সম্মেলন ডাকার বিষয়ে তিনি কিছুই জানেন না এমনটি জানাই আলোচিত এই অভিনেত্রী। তিনি বলেন, তিনি শুটিং নিয়ে ব্যস্ত কিন্তু এমন তথ্য কিভাব ছড়িয়েছে তার জানা নেই।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *