ছাত্রদলের সভাপতি-সম্পাদকের ওপর হামলা, সাধারণ সম্পাদক জুয়েল গুরুতর আহত

সম্প্রতি রাজনীতিকে কেন্দ্র করে সংঘাতে জড়িয়ে পড়ছে আওয়ামীলীগের অঙ্গ সংগঠন ছাত্রলীগ, যুবলীগসহ অন্যারা। ক্ষমতা দাফটে দেখাতে এমন সংঘাতে জড়াচ্ছে দলের নেতাকর্মীরা। এর আগেও বেশ কয়েক বার বার ছাত্রদলের নেতাকর্মীদের ওপর চড়া হয়েছিলো ঢাকা বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে। এবার নারায়ণগঞ্জে ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি ও সাধারন সম্পাদকের গাড়ীত হামলা চালিয়েছে ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা এমনটায় দাবি করেছে দলীটির নেতারা।

নারায়ণগঞ্জের আড়াই হাজারে ছাত্রদলের সভাপতি কাজী রওনাকুল ইসলাম শ্রাবণ ও সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েলের ওপর হামলার অভিযোগ উঠেছে। এ হা/মলার জন্য ক্ষমতাসীন দলের নেতাকর্মীদের দায়ী করেছে ছাত্রদল।

বুধবার বিকেল সাড়ে ৪টার দিকে উপজেলার কৃষ্ণপুরা এলাকায় এ হা/মলার ঘটনা ঘটে। এসময় ছাত্রদলের সভাপতি-সম্পাদকের বহনকারী গাড়ি ভাংচুর করা হয়। তাদের গাড়ি আটক করা হয়েছে বলেও অভিযোগ উঠেছে।

হামলায় ছাত্রদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক জুয়েল আহত হয়েছেন বলে জানা গেছে। তাকে অ্যাম্বুলেন্সে করে ঢাকায় আনা হচ্ছে।

ছাত্রদল সভাপতি ও সাধারণ সম্পাদকের গাড়িতে থাকা যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ জানান, নারায়ণগঞ্জের কৃষ্ণপুরা আওয়ামী লীগ কার্যালয়ের কাছে এ হামলার ঘটনা ঘটে। ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা এ হামলা চালিয়েছে বলে অভিযোগ করেন তিনি।

তিনি বলেন, গাড়ির চালকসহ পাঁচজন আহত হয়েছেন। এদের মধ্যে ছাত্রদলের সাধারণ সম্পাদক সাইফ মাহমুদ জুয়েল গুরুতর আহত হয়েছেন। তাকে চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

প্রসঙ্গত, বাঞ্ছারামপুরে পুলিশের গু/লিতে নি/হত ছাত্রদল নেতা নয়নের পরিবারকে আর্থিক সহায়তা দিতে বিএনপির কেন্দ্রীয় নেতাদের নিয়ে ব্রাহ্মণবাড়িয়া গিয়েছিলেন ছাত্রদলের সভাপতি-সম্পাদক। খোঁজখবর নিয়ে ঢা/কায় ফেরার পথে তাদের ওপর হা/মলার ঘটনা ঘটে।

প্রসঙ্গত, হঠাৎ করেই এমন হামলা করা হয়েছে তাদের ওপর বলেন জানান ছাত্রদলের নেতারা। ছাত্রদলের দাবি এটি ক্ষমতসীনরা ঘটিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *