জাপানিজ মারুবিনি কাজ পায় নাই, কাজ পাইছে মারুবিনির সাথে ইন্ডিয়ান কোম্পানীর জয়েন্ট ভেঞ্চার, কাজ পাইতে ইন্ডিয়ান ছোয়া লাগে আরকি : পিনাকী

আওয়ামীলীগ সরকারের জোর করে ক্ষমতায় থাকার ধারাবাহিকতায় লাগামহীন দুর্নীতি ও অবৈধ্য ভাবে হাজার হাজার কোটি টাকা বিদেশে পাচারের কারনে দেশ আজ অর্থনৈতিক সংকটের মুখে পড়েছে। অথচ উন্নয়নের গান গেয়ে যাচ্ছে সরকারের মন্ত্রী-এমপিরা। আর মেগা প্রকল্পের নামে লুপাট করছে হাজার হাজার কোটি টাকা যার ফলে রিজার্ভ সংকট তৈরী হয়েছে। যার প্রভাব পড়েছে জ্বালানি তেল, গ্যাসসহ প্রতিটি নিত্য প্রয়োজনীয় দ্রব্যে। অথচ এসব বিষয় আড়াল করতে সরকার ভিন্ন তথ্য তুলে ধরছে জনগণের সামনে। বিষয়টি নিয়ে সা/মাজিক যোগাযোগ মাধ্যমে এ/কটি স্ট্যাটাস দিয়েছেন পিনাকী ভট্টাচার্য পা/ঠকদের জন্য হুবহু নি/চে দেওয়া হলো।

মেট্রো রেলে হিন্দি ভাষা নিয়ে বাকশালিরা প্রথমে আর্গুমেন্ট নিয়ে আসছিলো তা হচ্ছে এটা এডিটেড। এই হিন্দি লেখা ভিডিওতে দেখানোর পরে বাকশালিরা বলতেছে এইটা টেস্টিং ফেইজে আসছে। মেট্রো রেল চালু হওয়ার পরে ছিলোনা। টেস্টিং ফেইজে প্রমোশনাল ভিডিও বানানোর সময় এইটা মনে ছিলোনা? যাই হোক স্ক্রিনে এই হিন্দি দেখার পরে আমরা খোজ নিয়ে দেখলাম কাজগুলো দেয়া হয়েছে ইন্ডিয়ান কোম্পানীগুলোকে। তাই হিন্দি আসে, রুপি আসে।

আমাদের আর্গুমেন্ট হচ্ছে, কাজগুলো ইন্ডিয়ান কোম্পানীকে দেয়া হইছে কেন। টিকিট কেনার ওয়েব এপ্লিকেশনেও রুপি লেখা ছিলো কেন।

আমি ভিডিওতে মারুবিনি ইন্ডিয়ান কোম্পানী বলাতে অনেকে আইস্যা বলতেছেন মারুবিনি জাপানিজ কোম্পানী। জাপানিজ মারুবিনি কাজ পায় নাই। কাজ পাইছে মারুবিনির সাথে ইন্ডিয়ান কোম্পানীর জয়েন্ট ভেঞ্চার। কাজ পাইতে ইন্ডিয়ান ছোয়া লাগে আরকি। প্রমাণ কমেন্ট বক্সে দিলাম।

প্রসঙ্গত, সরকার ক্ষমতায় থেকে উন্নয়নের নামে যে পকেট ভরছে তার প্রমাণ একটার পর একটা মিলছে মন্তব্য করেন পিনাকী ভট্টাচার্য। তিনি আরও ব/লেন, সরকার উন্নয়নের তকমা দিয়ে জনগণের টাকা লুপাট করে যাচ্ছে কিন্তু তার বিরুদ্ধে বিরোধী কথা বললেই ভিন্ন কৌশলে দ/মন করছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *