তুনিশার অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন, চিকিৎসকের তথ্যে ঘটনার নতুন মোড়

ছোট ও ব/ড় পর্দার আলোচিত অভিনেত্রী তুনিশা শর্মা। খুব স্বল্প সময়ে মিডিয়া জগতে নিজের জায়গা করে নিয়েছিলেন। শুধু তাই ন/য় ক্যারিয়ারে সাফল্যের সঙ্গে এগিয়ে যাচ্ছিলেন তিনি। কিন্তু তার এই পথ চলাটা মাত্র ২০ বছর বয়সে ইতি ঘটল। সম্প্রতি শুটিং সেটে তিনি আত্মহনন করেন বলে জানানো হয়। তবে তার ময়তদন্তে এবার ভিন্ন তথ্য প্রকাশ করল চিকিৎসকরা।

শনিবার মুম্বাইয়ের একটি শুটিং সেটে টেলিভিশন অভিনেত্রী তুনিশা শর্মার লা/শ তার মেক আপ রুমে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। এ ঘটনায় তুনিশার সাবেক প্রেমিক-সহশিল্পী শেজান মুহাম্মদ খানকে আটক করেছে পুলিশ।

অভিনেত্রীর আ/ত্মহত্যার পর গুঞ্জন ওঠে যে তিনি গর্ভবতী। এ সময় ডিসিপি জানান, ময়নাতদন্তের পর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে। ময়নাতদন্তের আগে এটাই আসল বিষয়।

পোস্টমর্টেম রিপোর্টের বরাত দিয়ে ইন্ডিয়া টুডে এক প্রতিবেদনে জানিয়েছে, রবিবার সকালে মুম্বাইয়ের জেজে হাসপাতালে তুনিশা শর্মার ময়নাতদন্ত সম্পন্ন হয়েছে। ৪-৫ জন চিকিৎসকের উপস্থিতিতে ময়নাতদন্ত করা হয়। তুনিশা অন্তঃসত্ত্বা ছিল বলে তারা খুঁজে পাননি। তিনি শ্বারোধে মারা যান। তার শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি।

পুলিশের একটি সূত্র গণমাধ্যমকে জানিয়েছে- ‘তুনিশা অন্তঃসত্ত্বা ছিলেন না। গলায় ফাঁ/স লাগিয়ে তার মৃ/ত্যু হয়েছে।

তিনিশার মা শেজান খানের বিরুদ্ধে আ/ত্মহত্যায় প্ররোচনার মামলা করেছেন। এ ঘটনায় তুনিশার সহশিল্পী শেজান খানকে গ্রেফতার করেছে ওয়ালিভ পুলিশ। আইপিসির ৩০৬ ধারায় শেজান খানকে গ্রেপ্তার দেখানো হয়েছে। আজ তাকে আদালতে হাজির করার কথা রয়েছে। সম্প্রতি শেহজাদের সঙ্গে তুনিশার প্রেম ভেঙে যায়। আর এর জেরেই তিনিশা এই চূড়ান্ত পদক্ষেপ নিয়েছেন বলে দাবি তার মায়ের।

প্রসঙ্গত, তুনিশার মৃ/ত্যুর পর হঠাৎ গুঞ্জন ছড়িয়ে পড়ে সে অন্তঃসত্ত্বা। তবে ময়নাতন্দের পর বেরিয়ে আসে প্রকৃত সত্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *