তুমি খালেদা জিয়ারে নিয়া বাজে কথা কইতে পারবা না, তোমার দলের লোকেরা কী বলে সেইটায় আসে যায়না : পিনাকী

সরকার জোর করে ক্ষমতা টিকে থাকতে বিরোধ ওপর ভিন্ন কৌশলে দ/মন, পী/ড়ন চালিয়েছে। সরকার অবৈধ্য ভাবে ক্ষমতায় থেকে দু/র্নীতি ও লু/টপাট মা্ধ্যমে দেশের অর্থনৈতিক ব্যবস্থা হু/মকির মুখে ফেলেছে। অথচ যখন এসব তথ্য আড়াল করতে বিভিন্ন সময়ে নতুন নতুন ঘটনা সৃষ্টি করছে। উন্নয়নের নাম মেগা প্রকল্পগুলো থেকে টাকা লু/টপাটের সুযোগ করে দিয়েছে দলীয় নেতাকর্মীদের। যার ফলে দেশের রিজার্ভ সংকট তৈরী হয়েছে। আর এসবের দায় ভোগ করছে দেশের সাধারন জনগণ। কিন্তু যখন লুটপাটসহ নানা কর্মকাণ্ড নিয়ে সরকারের বিরুদ্ধে আন্দোলন করছে তাদের প্রতিহত করতে আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে হামলা, মামলা, গ্রেফতার করছে নেতাকর্মীদের। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন পিনাকী ভট্টাচার্য হুবহু পাঠকদের জন্য নিচে দেওয়া হলো।

হাসুবু ও হাসুবু তোমার চ্যাংড়া প্যাংড়া রা তো খুব ক্রিয়েটিভ দেখতেছি। ভালোই তো ড্রামা করতে পারে। কী ড্রামা করছে? আমি আইজ মাত্র দুইটা ড্রেমার কথা কমু বেশী না। টাইম নাই। তোমার ড্রামার হিসাব দিলে হামাক দিনে চাইরটা ভিডিও বানাপার লাগপি। তো তোমার ড্রামার হিসাব করব্যার যায়া আমি চাকরিডা হারাই আর তোমার মতো তিন বচ্ছরের বচ্ছরের ডিগ্রি ছয় বচ্ছর লাগাইছো পাশ দিতে তাই আমারেও সাড়ে তিন বচ্ছরের বদলে ছয় বচ্ছর লাগাই য্যান পিএইচডি করতে তাই চাও তাইনা। বুঝি বুজি সব বুজি। আমি বেকুব না।

ছয় বচ্ছর কেমনে লাগাইছে আমার বুবু। ও আচ্ছা। তো বুবু কইয়া দিবো? দেই না? আমার বুবু ৬৫ সালে মেট্রিক। ইন্টারমিডিয়েট ৬৭ সালে। আর ডিগ্রি ৭৩ সালে কয় বচ্ছর হইলো? ৬৮ ৬৯ ৭০ ৭১ বেকাত্তর তেকাত্তর হইছে? ছয় বচ্ছর। আরো কিচ্ছা আছে আমাগো হাসুবুর বাবার। কইয়া দিবো বুবু, হাসুবুর বাবা না গ্রেস দিয়া পাশ করছিলো। গ্রেস না দিলে পাশই করতো না। গ্রেস কে দিছিলো জানেন সবাই। প্রফেসর সাইদুর রহমান। প্রফেসর সাইদুর রহমান কে জানেন? আমাগো শফিক রেহমানের বাবা। তো হাসুবু তুমি কি তাই বাম্বু দিতেছো শফিক রেহমানরে যে ক্যান তার বাপ তোমার বাপ্রে গ্রেস দিয়া পাশ করাইছিলো? যাউগ্যা এইসব পুরান প্যাচাল পাইড়া লাভ নাই। আমিও কইতাম না, হাসুবুর দলের লোকেরা এইট পাশ নাইন পাশের গপ্পো দেয় তো। গপ্পো আমরাও জানি। আমারে তো চিনছো হাসুবু আমি এই আলাপ এইখানেই বন্ধ করে দিবো। কিন্তু তুমি খালেদা জিয়ারে নিয়া বাজে কথা কইতে পারবা না। তোমার দলের লোকেরা কী বলে সেইটায় আসে যায়না। কিন্তু তুমি এই শিষ্টাচার বজায়ে রাখবা বুবু ঠিকাছে আমার লক্ষি বুবু।

প্রসঙ্গত, সরকার ভিন্ন কৌশলে বিরোধী দলকে দমন করছে আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে মন্তব্য করেন পিনাকী ভট্টাচার্য। তিনি বলেন, সরকার বুঝতে পেরেছে বিএনপির আন্দোলন চাঙ্গা হলেই ক্ষমতায় থাকতে পারবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *