নতুন বছর কিছুটা ভিন্নভাবে শুরু করতে চাই : শাকিব

ঢালিউড সুপারস্টার খ্যা/ত অভিনেতা শাকিব খান। দীর্ঘ দিন ধরে দাপটের সঙ্গে অভিনয় করে যাচ্ছেন এই অভিনেতা। শুধু দেশে নয় সমান ভাবে জনপ্রিয় হয়ে উঠেছেন দুই বাংলায়। অভিনয়ের পাশাপাশি ব্যক্তিগত জীবনের নানা ঘটনা ঘটিয়ে প্রায় খবরের শিরোনাম হয়ে থাকেন তিনি। সম্প্রতি অভিনেত্রী অপু সঙ্গে বিচ্ছেদ ও বুবলীর সঙ্গে বিয়ে এবং সন্তানের কথা প্রকাশ্যে আনায় ব্যাপক আলোচিত হন তিনি। অনেক দিন ধরেই অভিনয়ে নিয়মিত না হলেও নতুন বছরে সিনেমা প্রসঙ্গে নিজের পরিকল্পনা নিয়ে যা জানালেন শাকিব খান।

তারকা থেকে সাধারণ মানুষ সবারই নতুন বছর নিয়ে পরিকল্পনা রয়েছে। সবাই নতুন বছরের ক্যালেন্ডারকে নিজের মতো করে সাজিয়েছে। ঢাকাই সিনেমার জনপ্রিয় অভিনেতা শাকিব খান হয়তো ফিরছেন কিছু পরিকল্পনা নিয়ে।

২০২৩ সালের প্রথম দিনে তিনি বলেছিলেন যে তিনি কথায় নয় কাজে প্রমাণ করবেন।

ঢালিউডের এই সুপারস্টার সিনেমার সংখ্যা কমিয়ে কাজের মানের দিকে নজর দিচ্ছেন। ভালো মানের কা/জ উপহার দিবেন। সেই সঙ্গে বড় বাজেটের কাজও দর্শকদের উ/পহার দিবেন বলে জানান।

এ বছর কাজের সংখ্যা কম হলেও বড় বাজেটের কিছু কাজ করব বলে জানান এই অভিনেতা। গত বছর এ নিয়ে অনেক পরিকল্পনা করা হয়েছে। এ বছরই সেগুলো বাস্তবায়ন করা হবে। বলা যায় এ বছর সেরা প্রজেক্ট করার সময়। নতুন বছর কিছুটা ভিন্নভাবে শুরু করতে চাই। কাজ সম্পর্কে নতুন ধারণা রয়েছে। দর্শকদের নতুন কিছু উপহার দেব।

বিশ্বব্যাপি ছড়িয়ে পড়া রোগের কারণে মাঝে সিনেমা হলগুলোয় ভিড় ছিল দর্শকের। তবে ২০২২ সালে দেখা গেল ভিন্ন চিত্র। কয়েকটি সিনেমার মাধ্যমে গত বছর ছিল ঢাকাই সিনেমার ঘু/রে দাঁড়ানোর সময়। শাকিব খানের কথায় সেটাও স্পষ্ট হয়েছে।

অভিনেতা বলেন, বিশ্বব্যাপি ছড়িয়ে পড়া রোগের পর নতুন করে ঘুরে দাঁড়ানোর চ্যালেঞ্জ নিয়ে চলছে ঢাকার চলচ্চিত্র শিল্প। গত বছর এ অবস্থার কিছুটা উত্তরণ ঘটেছিল। আশা করি নতুন বছরে আমাদের জন্য ভালো কিছু অপেক্ষা করছে।

বর্তমানে শাকিব খান অভিনীত দুটি ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। এর মধ্যে একটি তপু খান পরিচালিত ‘লিডার আমি বাংলাদেশ’ এবং অন্যটি ওয়াজেদ আলী সুমন পরিচালিত ‘অন্তরাত্মা’। দুটি সিনেমাই সামাজিক গল্পের চিত্রনাট্যের উপর ভিত্তি করে নির্মিত।

প্রসঙ্গত, নতুন বছরে ভিন্ন পরিকল্পনায় সামনে আগাতে চায় মন্তব্য করেন শাকিব খান। তিনি বলেন, বিগত বছরের থেকে নতুন বছরে ভালো কিছু দিতে চান তার দর্শকদের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *