প্রথমে ওমরাহ করতে যাব, একবার সম্পর্কটি সেখানে সিল হয়ে গেলে কেউ এটি ভাঙতে পারবে না : রাখি

বলিউডের চর্চিত মডেল ও অভিনেত্রী রাখি সায়ন্ত। বিতর্কিত ঘটনায় জড়িয়ে তাকে প্রায় আলোচনায় দেখা থাকতে দেখা যায় যতটা তাকে অভিনয়ের দেখা যায় না। সম্প্রুত বিয়ে ও বিচ্ছেদের বিষয় নিয়ে ব্যাপক আলোচিত হন তিনি। হঠাৎ ফের প্রেমিক আদিলকে গোপনে বিয়ের বিষয়টি প্রকাশ্যে আনায় নতুন করে আবারও আলোচনায় এই অভিনেত্রী। এবার স্বামী আদিলের সঙ্গে হানিমুন প্রসঙ্গে যা জানালেন অভিনেত্রী রাখি সায়ন্ত।

বলিউডের বিতর্কিত তারকা রাখি সায়ন্ত ও তার স্বামী আদিল খান দুরানি সম্প্রতি তাদের বি/য়ের কথা জানিয়েছেন। বিষয়টি জানার পর হানিমুনে কোথায় যাবেন তা নিয়ে ভক্তদের আগ্রহের শেষ নেই। তবে মধুচন্দ্রিমার আগে ওমরাহ করার ইচ্ছা প্রকাশ করেন এই দম্পতি। ইন্ডিয়া টুডের খবর।

রাখি বলেছিলেন যে তারা আল্লাহর কাছে প্রার্থনা করার পরে একসাথে তাদের যাত্রা শুরু করতে চান এবং এটি তা/র ও আদিলের জন্য একটি অত্যন্ত গুরুত্বপূর্ণ পদক্ষেপ। তাৎক্ষণিক বলিউডের একটি ভিডিওতে এমনটাই জানা গেছে। তিনি বলেন, আমরা প্রথমে ওমরাহ করতে যাব। এটি খুবই গুরুত্বপূর্ণ, একবার সম্পর্কটি সেখানে সিল হয়ে গেলে কেউ এটি ভাঙতে পারবে না। আল্লাহ যে সম্পর্ক তৈরি করেন তা কেউ ভাঙতে পারে না।

এর আগে একটি ভিডিওতে আবায়া পরে মুম্বাইয়ের একটি হাসপাতালে তার মায়ের সঙ্গে দেখা করতে দেখা গিয়েছিল রাখিকে।

গত বছরের ২৯ মে ইসলামিক নিয়ম মেনে বিয়ে করেন রাখি ও আদিল। নিকাহনামায় বিষয়টি উল্লেখ আছে বলে জানা গেছে।

প্রসঙ্গত, স্বামীর সঙ্গে ওমরাহ পালনের মাধ্যমে নতুন জীবনের অধ্যায় শুরু করার প্রত্যাশা ব্যক্ত করেন অভিনেত্রী রাখি। তিনি বলেন, সম্পর্কের শুরুটা ভালো হলে সাংসারিক বন্ধনটা অটুট থাকে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *