ফের খোলামেলা পোশাকে নুসরাত জাহান, মুহূর্তে সাড়া ফেললো নেটদুনিয়ায়

টলিউডের আলোচিত অভিনেত্রী নুসরাত জাহান। অভিনয় দক্ষতায় নিজের আধিপাত্য বিস্তার করে নিয়েছেন টলিউড পাড়ায়। বিভিন্ন ঘটনার জন্ম দিয়ে প্রায় আলোচনার শিরোনামে থাকেন তিনি। সম্প্রতি ব্যক্তিগত খোলামেলার ছবি প্রকাশ করা প্রসঙ্গে যা জানাগেল অভিনেত্রী নুসরাত জাহানকে নিয়ে।

নুসরাত জাহান তার সাহসী ফটোশুটের জন্য পরিচিত। তাছাড়া তিনি যা-ই করেন না কেন মিডিয়ার কেন্দ্রে জায়গা পান এই অভিনেত্রী। এবারও তার ব্যতিক্রম হয়নি। ইনস্টাগ্রামে পোস্ট করা একটি ভিডিও ঘিরে শুরু হয়েছে তুমুল বিতর্ক।

নুসরাত তার ইনস্টাগ্রাম ওয়ালে একটি কালো ব্রা এবং একটি ডেনিম জ্যাকেট পরা একটি ভিডিও পোস্ট করেছেন। এই ভিডিওতে, তিনি একটি ডেনিম জ্যাকেটের সাথে ম্যাচিং প্যান্ট পরেছেন। নুসরাতের এই লুক দেখলে যে কেউ চমকে যেতে বাধ্য।

তবে নুসরাতের এই ছবি ঘিরে ট্রোলিং কমছে না। বসিরহাটের তৃণমূল সাংসদ কখনও ট্রোলকে পাত্তা দেন না। কিন্তু উপহাসকারীরা থামতে জানে না। একজন লিখেছেন, ‘এরা নাকি দে/শের এমপি, এরা না/কি জনপ্রতিনিধি’।

আরেকজন লিখেছেন, ‘তোমার জন্য সংসদ ভবন ভে/ঙে পড়ছে, ছি’। কেউ আবার লেখেন, ‘তুমি এমপি না/মে একটা কলঙ্ক। শুধু পোশাক নিয়েই হামলা নয়, বডি শেমিংয়েরও মুখোমুখি হয়েছেন নায়িকা। একজন লিখেছেন, ‘তুমি শু/কিয়ে গেছো। তুমি দড়ি হয়ে গেছো। একটু প্রোটিন খাও, সাথে আমিষও।

নুসরাতের ব্যক্তিগত জীবন সবসময়ই আলোচনায় থাকে। গত বছরের আগস্টে এক ছেলের মা হন তিনি। মা হওয়ার পর নুসরাত দ্রুত পুরনো অবতারে ফিরে আসেন। নির্মেদ শরীর নিয়ে সোশ্যাল মিডিয়ায় সবসময়ই ‘সে/ক্সি’ অবতারে ধ/রা দেন তিনি।

বর্তমানে যশ তার ডেবিউ বলিউড ছবি ‘ইয়ারিয়াঁ ২’-এর শুটিংয়ে ব্যস্ত। অন্যদিকে, যশের সঙ্গে ‘মাস্টারমশাই আপনি কি/ছু দেখেননি’ ছবির শুটিং শেষ করে এখনও নতুন কোনো প্রজেক্ট শুরু করেননি নুসরাত। আপাতত আটকে আছে এই ছবির পোস্ট প্রোডাকশন। প্রযোজক এনা সাহার কাছ থেকে এই ছবিটি কিনতে চান যশ। নুসরাতের মাধ্যমে ইতিমধ্যেই সেই প্রস্তাব দিয়েছেন নায়ক।

প্রসঙ্গত, খোলামেলা পোশাকে প্রায় আলোচনায় থাকেন অভিনেত্রী নুসরাত জাহান। তবে এসব বিষয় নিয়ে কখনো মাথা ঘামান না তিনি। সব কিছুই স্বাভাবিক ভাবে নেওয়াটা যেন সহজ হয়ে গেছে তার কাছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *