ফের বিয়ে ও সন্তান নিয়ে এবার মুখ খুললেন অভিনেত্রী নিজেই

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী মালাইকা অরোরা। অভিনয় দক্ষতায় নিজের আধিপাত্য বিস্তার করে নিয়েছেন বলিউড পাড়ায় জনপ্রিয় এই অভিনেত্রী। অভিনয় নয় ব্যক্তিগত জীবনের বিভিন্ন ঘটনার কারনে প্রায় আলোচনায় এসে থাকেন তিনি। সম্প্রতি আরবাজ খানের সঙ্গে বিচ্ছেদ ও অর্জুন কাপুরকে বিয়ে প্রসঙ্গে যা জানালেন জনপ্রিয় অভিনেত্রী মালাইকা অরোরা।

বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা আসছেন তার রিয়েলিটি শো ‘মুভিং ইন উইথ মালাইকা’ নিয়ে। অনুষ্ঠানের প্রথম পর্বে মালাইকা তার ভবিষ্যত জীবন নিয়ে খুব খোলামেলা কথা বলেছেন। অভিনেত্রী আরবাজ খানের সাথে তার বিবাহবিচ্ছেদ এবং অর্জুন কাপুরকে বিয়ে করার সম্ভাবনা নিয়েও কথা বলেছেন।

অনুষ্ঠানের প্রথম পর্বে উপস্থিত ছিলেন ভারতের অন্যতম প্রধান নৃত্য পরিচালক ও চলচ্চিত্র নির্মাতা ফারহা খান।

দুজনেই শোতে তাদের ব্যক্তিগত এবং পেশাদার জীবন নিয়ে খোলামেলা আলোচনা করেছেন। আলোচনার একপর্যায়ে ফারাহ খান যখন অভিনেত্রীকে প্রশ্ন করেন, এই মুহূর্তে তার আবার বিয়ে করার কোনো পরিকল্পনা আছে কি না? মালাইকা দ্রুত উত্তর দেন, ‘আমি জানি না ভবিষ্যৎ আমার জন্য কী আছে!’ ফারাহ যখন তাকে আবার জিজ্ঞেস করেন যে তিনি বিয়ে করতে চান এবং ভবিষ্যতে আরও সন্তান নিতে চান, মালাইকা বলেন, ‘এগুলো খুবই কাল্পনিক জিনিস। এই বিষয়গুলো অবশ্যই সঙ্গীর সঙ্গে আলোচনা করা যেতে পারে। তা নিয়েও আলোচনা করা হয়। ‘

মালাইকা আরও বলেছেন যে তার সিদ্ধান্ত সম্পর্কে বিশ্ব কী ভাবছে তা নিয়ে তিনি পরোয়া করেন না। এ প্রসঙ্গে তিনি বলেন, আমি নিরাপত্তাহীন বোধ করি না। আমি তিক্ত অনুভব করি না কারণ আমি বিবাহবিচ্ছেদ বা অন্য কিছুর মধ্য দিয়ে যেতে হয়েছে। আমার অনুভব করার অনেক কিছু আছে এবং আমি মনে করি এখন আমার জীবনে একজন ভালো মানুষ আছে। আমি সঠিক সিদ্ধান্ত নিয়েছি। দিন শেষে আমার জীবনের এই মানুষটি আমাকে খুশি করে। পৃথিবী যাই ব/লুক না কেন, তারা যে যা/ই ভাবুক না কেন তাতে আমার কিছু যায় আসে না। আমি দারুণ রোমান্টিক মানুষ। আমি কেবল একটি সম্পর্কে থাকতে চাই, যেখানে আমি আমার সঙ্গীকে খুশি করতে পারি এবং যেখানে আমরা একসাথে সুখী হতে পারি। আমরা একসাথে জীবন উপভোগ করতে পারি। ‘

অর্জুন কাপুর সম্পর্কে মালাইকা বলেন, অর্জুন তার জীবনের ভালোবাসা। তিনি তার বন্ধু এবং সবচেয়ে বড় সমালোচক। এ নিয়ে তিনি খুবই খুশি।
পর্বটি ৫ ডিসেম্বর ডিজনি+ হটস্টারে প্রিমিয়ার হবে। মালাইকা ‘মুভিং ইন উইথ মালাইকা’ এর মাধ্যমে ডিজিটাল প্ল্যা/টফর্মে আত্মপ্রকাশ করেলেন। শোয়ের মাধ্যমে, মালাইকা ভক্তদের পাশাপাশি নেটিজেনদের তার জীবনকে ঘনিষ্ঠভাবে দেখার প্রতিশ্রুতি দিয়েছেন। শোতে তার ঘনিষ্ঠ তারকা বন্ধুরাও থাকবেন। যদিও আনুষ্ঠানিকভাবে কাউকে নিশ্চিত করা হয়নি, কারিনা কাপুর খা/নসহ তার ঘনিষ্ঠ বন্ধুরা শোতে উপস্থিত থাকবেন বলে আশা করা হচ্ছে।

প্রসঙ্গত, ব্যক্তিগত জীবনের সিদ্ধান্তের ব্যাপারে সে সঠিক সিদ্ধান্ত নিয়েছেন এমনটা জানান জনপ্রিয় এই অভিনেত্রী। তিনি আরও জানান, তার সম্পর্কে কেউ কিছু বললে তাতে তার কিছু আসে যায় না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *