বিশ্ব মানচিত্রে লাল সবুজের পতাকার অভ্যুদয় ঘটা বাংলাদেশ : শাকিব খান

ঢালিউড সুপারস্টার খ্যা/ত অভিনেতা শাকিব খান। অভিনয় দক্ষতায় ঢালিউড পাড়ায় নিজের রাজত্ব তৈরী করে নিয়েছেন অনেক আগে। একের পর এক জনপ্রিয় সিনেমা উপহারের মাধ্যমে দর্শক ও ভক্তদের হৃদয়ে স্থান করে নিয়েছেন এই অভিনেতা।শুধু অভিনয়ের জন্য নয় ব্যক্তিগত জীবনে বিভিন্ন ঘটনার মাধ্যমে প্রায় খবরের শিরোনাম হয়ে থাকেন তিনি। সম্প্রতি অভিনেত্রী বুবলীকে বিয়ে ও সন্তানের বিষয় প্রকাশ্যে আনায় ব্যাপক আলোচিত হন তিনি। এবার বিজয় দিবসকে উদ্দেশ্য করে যা জানালেন শাকিব খান।

বাঙালির শাশ্বত গৌরব, বীরত্ব, বীরত্ব ও আত্মত্যাগের গৌরবময় অর্জন মু/ক্তিযুদ্ধের বিজয়ের দিন আজ। আজ ১৬ ডিসেম্বর বিজয় দিবস।

নয় মাস রক্তক্ষয়ী যু/দ্ধের পর ১৯৭১ সালের এই দিনে পাকিস্তানি হানাদার বাহিনীকে পরাজিত করে কাঙ্খিত বিজয় অর্জন করে বাঙালি জাতি। পেয়েছি স্বাধীনতা, সার্বভৌমত্ব ও লাল সবুজের পতাকা।

বছর ঘুরে এ দিন এলে এদেশের মানুষ বিজয় দিবস উদযাপনে মেতে ওঠে। এই মিছিলে যোগ দেন ঢালিউড সুপারস্টার শাকিব খানও। অনুভূতি জুড়ে ছড়িয়ে পড়ে লাল সবুজের মায়া। এবারও তার ব্যতিক্রম হয়নি। সামাজিক যোগাযোগ মাধ্যমে সবাইকে মহান বিজয়ের শুভেচ্ছা জানিয়েছেন এই তারকা।

নিজের ফেসবুকে জাতীয় পতাকা হাতে হাসিমুখে একটি ছবি পোস্ট করেছেন সাকিব। ক্যাপশনে তিনি লিখেছেন, ‘আমরা বিজয়ের গর্বিত জাতি। বিশ্ব মানচিত্রে লাল সবুজের পতাকার অভ্যুদয় ঘটা বাংলাদেশ। সবাইকে বিজয় দিবসের শুভেচ্ছা।’

জয়ের আনন্দে মাতোয়ারা শাকিবের এমন পোস্টে তার ভক্তদের মন ভরে যায়। মন্তব্য ঘরে তারা আনন্দ প্রকাশ করেন। তারা শহীদদের আত্মার শান্তি কামনা করেছেন যারা এই বাঙালির সবচেয়ে আনন্দের দিনটি আনতে তাদের জীবন দিয়েছেন, জানিয়েছেন শ্রদ্ধা।

প্রসঙ্গত, মহান স্বাধীনতা অর্জন করতে যারা দেশের জন্য প্রাণ উৎসর্গ করেছেন তাদের প্রতি সম্মান ও শ্রদ্ধা এবং সবাইকে বিজয় দিবসের শুভেচ্ছা জানিয়েছেন শাকিব খান। যারা এই জাতির জন্য এতো বড় সন্মান বয়ে এনেছে তাদের আত্মার জন্য মাগফেতার কামনা করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *