মনকে বোঝাই শূন্যটাকেই আপন করে নকল হাসি লেপটে নিয়ে মুখের প’রে যাহোক হবে : মিথিলা

ছোট ও ব/ড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। অভিনয় দক্ষতায় দুই বাংলায় সমান ভাবে জনপ্রিয়তা পিয়েছেন। অভিনয় সফলতায় ক্যারিয়ারের শীর্ষ মুহূর্ত পার করছেন এই অভিনেত্রী। অভিনয় ছাড়াও ব্যক্তিগত জীবনের বিভিন্ন কর্মকাণ্ডের কারণে প্রায় আলোচনার শিরোনাম হয়ে থাকেন তিনি। সম্প্রতি বিয়ে ও বিচ্ছেদের বিষয় নিয়ে ব্যাপক আলোচিত হন তিনি। এবার ব্যক্তিগত জীবন প্রসঙ্গ নিয়ে যা জানালেন অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা।

জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশীদ মিথিলা অ/নেক কিছুর পাশাপাশি লে/খালেখিও করছেন । কিছু গানের কথাও লিখেছেন এই তারকা। তাহসানের সাথে গাওয়া তার রচনা ‘রোদেলা দুপুরে’ একসময় তো খুব জনপ্রিয় ছিল।

নতুন কবিতা লিখেছেন মিথিলা। বৃহস্পতিবার সকালে তিনি তার ফেসবুকে তার ভক্ত ও শুভানুধ্যায়ীদের সাথে কবিতাটি শেয়ার করেন। সংযুক্ত তিনটি সাম্প্রতিক ছবি আছে.

ছবিতে সাদা শাড়িতে দেখা যাচ্ছে দু/ই বাংলার অভিনেত্রীকে। ছবির সাথে কবিতার ক/থাগুলো মিলেমিশে একাকার। মন্তব্যের ঘরে অভিনেত্রীর প্রশংসা করছেন অনেকে।

ছবির সাথে ক/বিতার কথাগুলো মিলেমিশে এ/কাকার। ত/বে মিথিলার কবিতায় অ/জানা অভিমানের সুর।

মিথিলা লিখেছেন-

এমন বিষণ্ণ দুপুর
ঠোঁটের হাসি হারিয়ে যায় চোখের কোণে
বইয়ের পাতায় বুকমার্ক থেমে যায়
মাথাটা মন্থন করতে থাকে
চিন্তা ঘুরপাক খায়
এবং যখন এটি শূন্যে পৌঁছায় তখন এটি বন্ধ হয়ে যায়
সচেতন মনকে বোঝাই শূন্যটাকেই আপন করে
নকল হাসি লেপটে নিয়ে মুখের প’রে
যাহোক হবে, এই মহাবিশ্বে কত কিছু ঘটে
এমন বিষণ্ণ দুপুর।
~রাফিয়াত রশিদ মিথিলা

প্রসঙ্গত, ব্যক্তিগত জীবনের বিভিন্ন বিষয় শেয়ার করে ভক্ত ও দর্শকদের সঙ্গে আনন্দ-দুঃখ ভাগাভাগি করে নেন এই অভিনেত্রী। তবে তার বিষয়ও কৌতুহল কমতি দেখা যায় না ভক্তদের মধ্যে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *