মালাইকার পোশাক নিয়ে এবার কৌতুকের ছলে ছেলে আরহানের খোঁচা

বলিউডের আ/লোচিত নায়িকা মালাইকা অরোরা। অভিনয় সাফল্যে বলিউড পাড়ায় নিজের শক্ত অবস্থান করে নিয়েছেন অনেক আগেই। তবে অভিনয় থেকে ব্যক্তিগত জীবন নিয়ে তিনি বেশির ভাগ সময়ে আলোচিত হয়েছেন। সম্প্রতি বিচ্ছেদের পর জীবন সঙ্গে হিসেবে বয়সের ছোট অর্জন কাপুরের সঙ্গে সম্পর্কে জড়ানো নিয়ে ব্যাপক সমালোচনার মুখে পড়েন। এবার পোশাক নিয়ে অনেকের মত নিজের ছেলেও মন্তব্য করে যা বললেন নায়িকা মালাইকা অরোরাকে।

বলিউড অভিনেত্রী মালাইকা অরোরা প্রায়ই তার পোশাকের জন্য সমালোচিত হন। তার চলাফেরা, জামাকাপড় সব সময় নেট দুনিয়ায় ঠাট্টা-বিদ্রুপের শিকার হয়। যাইহোক, অভিনেত্রী কোন কটাক্ষ খুব বেশি পা/ত্তা দিতে নারাজ।

এমনকি ৪৮ বছর বয়সেও, বলিউডে খুব কম তারকাই আছেন যারা মালাইকার মতো কর্মক্ষম। তবে এবার ছেলে আরহানের রসিকতার মুখে পড়তে হল মালাইকাকে। আরহান আড়াল না করে মাকে নি/য়ে ঠাট্টা করলেন । টেবিলের ন্যাপকিনের সাথে মায়ের পোশাকের তুলনা করে।

সম্প্রতি ছেলে আরহানকে দেখা যাবে মালাইকার শো ‘মুভিং উইথ মালাইকা’-এ। সেখানে মা ছেলে আড্ডা দিচ্ছে। মালাইকা বেইজ রঙের প্যান্টের সঙ্গে সাদা ক্রপ টপ পরেছিলেন। দেখে হেসে ফেলল আরহান। টেবিলের ন্যাপকিনের সাথে মায়ের পোশাকের তুলনা করে। শুধু তাই নয়, এরপর মালাইকা যা বললেন তা হয়তো অকল্পনীয়।

মায়ের এই পোশাক দেখে আরহান বলে, তোমাকে পুরো জেলের কয়েদি মনে হচ্ছে।

মালাইকা ও আরবাজ খানের একমাত্র সন্তান আরহান। তিনি আমেরিকায় সিনেমা নিয়ে পড়াশোনা করছেন। শুধু তাই নয়, করণ জোহরের সঙ্গে সহকারী পরিচালক হিসেবেও কাজ করছেন তিনি। খান পরিবারের পরবর্তী প্রজন্ম আরহান কবে বলিউডে আত্মপ্রকাশ করবেন তা নিশ্চিতভাবে জানা যায়নি। তবে আরহান ক্যামেরার সামনে না থেকে পিছনে থাকতেই স্বাচ্ছন্দ্য বোধ করেন।

প্রসঙ্গত, মায়ের পোশাক নিয়ে অনেকের মত ছেলে আরহানও ঠাট্টা করছে। তবে মায়ের পোশাক নিয়ে এমন মন্তব্য করবে সেটি অনেকের প্রত্যাশিত ছিল না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *