রাজ-পরীমনির সম্পর্কের টানাপোড়েন, এবার ভিন্ন ইঙ্গিত দিলেন নির্মাতা ঝুন্টু

হালের আলোচিত তারকা জুটি রাজ-পরীমনি। তারা সম্পর্কের শুরু থেকেই আলোচনায় ছিলেন। শুধু তাই নয় সাংসারিক জীবনের প্রায় প্রতিটি ঘটনা ফলাও করে তুলে ধরতেন এই তারকা জুটি। বিয়ে থেকে শুরু করে সন্তানসহ সব ঘটনায় তারা শেয়ার করেছেন। তবে সম্প্রতি তাদের মধ্যে যে দ্বন্দ্বের সৃষ্টি হয় তাতে স্বামী রাজের বিরুদ্ধে গুরুতর অভিযোগ তুলে বিচ্ছেদের ইঙ্গিত দেয় পরীমনি। এবার রাজ-পরীমনি দ্বন্দ্বকে উদ্দেশ্য করে তাদেরকে নিয়ে যা বললেন জনপ্রিয় নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু।

ঢাকাই সিনেমার জনপ্রিয় নাম পরীমনি ও শরিফুল রাজ। যদিও দুজন প্রাথমিকভাবে ফেসবুক পোস্ট এবং মিডিয়া ইন্টারঅ্যাকশনে তাদের বিচ্ছেদের বিষয়ে কথা বললেও, তার মধ্যেও তাদের সম্পর্ককে আবার জড়া লেগেছে। ৩ জানুয়ারি থেকে একসঙ্গে আছেন রাজ পরী।

পরী-রাজের বিচ্ছেদ নিয়ে নেট দুনিয়ায় তোলপাড় চলছে, সমালোচনা করছেন চলচ্চিত্রের মানুষরাও। তাদের একজন পরিচালক দেলোয়ার জাহান ঝন্টু। তিনি এই আলোচিত দম্পতিকে ধুয়ে দিলেন।

ঝন্টু বলেন, পরীমনিকে আগে থেকেই চেনেন সবাই। এর আগেও নানা কারণে সমালোচিত হয়েছেন তিনি। জেলও খেটেছেন তিনি। যদিও তাদের সমসাময়িক পরিবার টিকে থাকতে পারে। কোন একদিন দেখা যাবে তাদের সংসার ভেঙ্গে গেছে। আমার মতে, পরীমনিও কাউয়া, রাজও কাউয়া; তাদের সংসার কখনো টিকবে না। বরং এই জুটি আমাদের চলচ্চিত্রের সুনামকে ক্ষুণ্ন করছে। হয়ত নতুন প্রজন্ম ভাববে সিনেমা বলতে এমনই হয়।

অতীতের অভিনেত্রীদের উদাহরণ দিয়ে পরিচালক আরও বলেন, আমাদের সময়ে শাবানা, ববিতা, সুচরিতা, কবরীর মতো নায়িকাদের পারিবারিক জীবন দেখেছি। সিনেমার বাইরে এসব নিয়ে তারা কখনো মাথা ঘামায়নি। আর এখন সবাই আসলে আলোচনায় থাকতে চায়। এগুলো আসলে ফ্যাশনেবল হয়ে উঠেছে। আমরা আমাদের সম্মান হারাচ্ছি। এখন সিনেমায় মানুষের নাম শুনলেই মানুষ ভয় পায়। তাদের এসব কথা কে বোঝাবে? আমি শুধু বলব, আল্লাহ তাদের হেদায়েত করুন।

উল্লেখ্য, ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি ও অভিনেতা শরিফুল রাজ। মাত্র সাতদিন পরিচয়ের পর তাদের বিয়ে হয়। তারা ১০ জানুয়ারী, ২০২২-এ খবরটি প্রকাশ্যে এনেছিল। এই দম্পতি একই দিনে একটি সন্তান হওয়ার বার্তাও দিয়েছিলেন। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ে হয় তাদের। একই বছরের ১০ আগস্ট তাদের ঘরে আসেন ছেলে শাহিম মুহাম্মদ রাজ্য।

প্রসঙ্গত, রাজ-পরীমনির এমন কর্মকাণ্ডে আঙুল তুলচ্ছে সবাই সিনেমা জগতের মানুষদেরকে নিয়ে এমনটাই মন্তব্য করেন জনপ্রিয় নির্মাতা দেলোয়ার জাহান ঝন্টু। তিনি ববলেন, তাদের এই এমন আচারণের কারণে মানুষের অভিনেত্রীর প্রতি বাজে ধারনার জন্ম নিচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *