রায়হান আর বিরাজের চাপে ফাইনালি শরীরটাকে তুলে এয়ারপোর্টের পর্যন্ত নিয়ে যাই : ফারুকী

বাংলা চলচ্চিত্রের আলোচিত নির্মাতা মোস্তফা সরিয়ার ফারুকী। একের পর এ/ক জনপ্রিয় সিনেমা উপহারের মাধ্যমে ইতিমধ্যে নিজের আধিপাত্য বিস্তার করেছেন চলচ্চিত্র জগতে।অন্যান্য তারকাদের মতোই সামাজিক মাধ্যমে বিভিন্ন বিষয় শেয়ারের মাধ্যমে নিজেকে ভক্ত ও দর্শকদের কাছে আপডেট থাকতে দেখা যায় এই নির্মাতাকে। এবার নিজের সিনেমা প্রসঙ্গে যা বললেন নির্মাতা মোস্তফা সরিয়ার ফারুকী।

দেশের জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা মোস্তফা সরিয়ার ফারুকী। বিভিন্ন বিষয়ে সোশ্যাল মিডিয়ায় সব সময় সক্রিয় এই নির্মাতা। সম্প্রতি যুক্তরাষ্ট্রের ফ্লোরিডায় মুক্তি পেয়েছে ফারুকীর বহুল আলোচিত ছবি ‘শনিবার বিকেল’।

সোমবার (১২ মার্চ) নিজের সোশ্যাল হ্যান্ডেলে কিছু ছবি দিয়ে একটি পোস্ট করেন তিনি। চলচ্চিত্র নির্মাণে কষ্ট হলেও জীবন সুন্দর বলে মন্তব্য করেন ফারুকী।

ফারুকের স্ট্যাটাসটি সুনির্দিষ্টভাবে তুলে ধরা হলো-

ধন্যবাদ তোমাকে, মেরিল্যান্ড! ধন্যবাদ তোমাকে, ফ্লোরিডা!

সকাল থেকে ভাবছি কিভাবে মেরিল্যান্ডের ফ্লাইট বাতিল করা যায়। এই ঠান্ডা এ/তদূর যাবো? রায়হান আর বিরাজের চাপে ফাইনালি শরীরটাকে তুলে এয়ারপোর্টের পর্যন্ত নিয়ে যাই

আমাকে ঠেলে আ/নার অপরাধে তাদের ওপর সকালে রাগ হচ্ছিল, এখন তারা প্রেম করছে।

মেরিল্যান্ডে আজকের ফুল হাউস স্ক্রীনিং একটি চমৎকার অভিজ্ঞতা ছিল। নিয়মিত দর্শকের চেয়ে আমরা চলচ্চিত্র নির্মাতারা আর কী চাইতে পারি! আরও গুরুত্বপূর্ণ, শ্রোতারা প্রশ্নোত্তরে আপনার জন্য সমস্ত ব্যাখ্যা দেওয়ার চেয়ে ভাল আর কী হতে পারে!

ফ্লোরিডা থেকে ফোন পেলাম ভালো মন নিয়ে রাতের খাবার খেতে এসে! সেখান থেকে ভিডিও কলে হাউসফুল দর্শকদের প্রতিক্রিয়া পেয়ে আমার মনে হয়েছে, চলচ্চিত্র নির্মাণে অসুবিধা থাকলেও জীবন সুন্দর!

প্রসঙ্গত, সিমেনা দেখতে যখন দর্শকদের ভিড় পড়ে যায় তখনই অন্যরকম ভাল লাগে কাজ করে নির্মাতাদের মন্তব্য করেন মোস্তফা সরিয়ার ফারুকী। নিজের সিনেমার অভিজ্ঞতার কথা শেয়ার করে এমন কথা জানান এই নির্মাতা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *