লিডার বাবাই, সে সবসময় পাঞ্জাবি-কাবলি পরতে ভালোবাসে : বুবলী

হালের আলোচিত অভিনেত্রী শবনম বুবলী। একের পর এক ব্যবসা সফল চলচ্চিত্রের মাধ্যমে ব্যস্ত সময়ে পার করছে আলোচিত এই অভিনেত্রী। শুধু অভিনয় ব্যক্তিগত বিভিন্ন ঘটনার মাধ্যমে প্রায় আলোচনায় থাকেন তিনি। সম্প্রতি শাবিক খানের সঙ্গে বিয়ে ও সন্তানের বিষয়টি প্রকাশ্যে আনলে ব্যাপক আলোচিত হয়। এবার সন্তান শেহজাদ খান বীরের প্রসঙ্গে নিয়ে যা জানালেন অভিনেত্রী শবনম বুবলী।

বর্তমান সময়ের সবচেয়ে জনপ্রিয় স্টার কিড শেহজাদ খান বীর। বাবা শাকিব ও মা বুবলীর তা/রকাখ্যাতির সুবাদে ছোট বীরও তারকা হয়ে উঠেছেন। তাকে ঘিরে নেটিজেনদের আগ্রহের কমতি নেই। সোশ্যাল মিডিয়ায় প্রায়ই ছেলের ছবি পোস্ট করেন অভিনেত্রী। বীরের ছবি পোস্ট হতেই ভাইরাল হয়ে যায়।

শুক্রবার (৯ ডিসেম্বর) বুবলী তার সোশ্যাল মিডিয়ায় বীরের দুটি ছবি পোস্ট করেন। পাঞ্জাবি-কটিতে ঘড়ি পরে ব্যস্ত এই ছোট রাজপুত্র।

ছেলের ছবির ক্যাপশনে বুবলী লিখেছেন, ‘লিডার বাবাই’। শুভ শুক্রবার বাবা। সে সবসময় পাঞ্জাবি-কাবলি পরতে ভালোবাসে। একটি প্রেম ইমোজি যোগ করা হয়েছে.

প্রসঙ্গত, ২০ জুলাই, ২০১৮ সালে শাকিব-বুবলী বিয়ে করেন। ২১ মার্চ, ২০২০-এ তাদের প্রথম সন্তান শেহজাদ খান বীরের জন্ম হয়। চলতি বছরের ৩০ সেপ্টেম্বর একটি ছবি পোস্ট করে ছেলের জন্মের খবর জানান তারা।

প্রসঙ্গত, ছেলের প্রতি ভালোবাসার বিষয়টি সব সময় সামনে এনে থাকেন অভিনেত্রী বুবলী। শুধু তাই বিশেষ মুহূর্তগুলি ক্যামেরা বন্দি করে ভক্ত ও দর্শকদের সঙ্গে শেয়ার করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *