সমাধান তো হাসিনার হাতে, হাসিনা কেন প্রব্লেম সলভ করে না : পিনাকী

ক্ষমতায় টিকে থাকতে বিরোধী দলের ভিন্ন কৌশলে অপবাদ দেওয়া চেষ্টা করছে সরকার। কারন ক্ষমতা বসে গু/ম, খু/ন, বিচার বর্হিভূত হ/ত্যাকাণ্ডের ঘটনাকে আড়াল করতে নতুন কৌশল নিয়েছে সরকার। তারা বুঝতে পেরেছে যে সব ঘটনা ঘটিয়েছে তা জনগণের সামনে আসলে তাদের চরিত্র সবার কাছে প্রকাশ হয়ে যাবে সে জন্য এমন প্রচেষ্টা চালাচ্ছে। এসব অপকর্মের তথ্য বিদেশীদের কাছে প্রকাশ পাওয়ার ভয়ে সরকার এমন কাহিনীর সৃষ্টি করছে। বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি স্ট্যাটাস দিয়েছেন পিনাকী ভট্টাচার্য হুবহু পাঠকদের জন্য নিচে দেওয়া হলো।

মায়ের কান্নাকাটি প্রোগ্রাম করবে করুক অসুবিধা নাই। কিন্তু মায়ের ডাকের প্রোগ্রামে আইস্যা হামলায়ে পড়বে কেন? আলাদা প্রোগ্রাম করুক। আর পিটার হাসের লগে কী? কোর্ট মার্শালে ফাসি হইছে এইটা যদি অনায্য হইয়া থাকে ক্যান্টনমেন্ট ঘেরাও করুক মায়ের কান্নাকাটি ওয়ালারা। প্রতিরক্ষা মন্ত্রণালয় ঘেরাও করুক।
হাসিনারে বলুক এমন আইন পাশ করতে যেন মার্শাল ল কোর্টের রায় সুপ্রিম কোর্টে আপিল করা যায়। সমাধান তো হাসিনার হাতে। হাসিনা কেন প্রব্লেম সলভ করে না?

প্রসঙ্গত, সরকার অপকর্মের বিষয়গুলো প্রমাণ মিললে মানবাধিকার নিয়ে প্রশ্ন তুলবে বিদেশী রাষ্ট্রগুলো যার জন্য নতুন কৌশর নিয়েছে তারা মন্তব্য করেন পিনাকী ভট্টাচার্য। তিনি বলেন, সরকার ওপর যাতে কোনো ধরনের চাপ সৃষ্টি করতে না পারে সে কারনে তারা এমন পথ বেঁছে নিতে চাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *