স্তন্যপান মানে শুধুমাত্র সন্তানকে দুধ খাওয়ানো নয় : পরীমনি

বাংলা সিনেমার আলোচিত তারকার জুটি রাজ-পরী। ভালোবাসে বিয়ে করে বেশ সুখে-শান্তিতে সংসার করেছিলেন। কিন্তু সম্প্রতি সাংসারিকে দ্বন্দ্বে জড়িয়ে ব্যাপক আলোচিত হন। স্বামী রাজের বিরুদ্ধে গুরতর অভিযোগ তুলে শেষ পর্যন্ত বিচ্ছেদের ইঙ্গিত দেন।তবে সব সমস্যার অবসান ঘটিয়ে আবারও দুজন এক হয়েছেন। এবার সন্তানকে নিয়ে নিজের অনুভতি প্রকাশ করে যা জানালেন অভিনেত্রী পরীমনি।

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রীদের একজন পরীমনি। কিছুদিন আগে পর্যন্ত স্বামী শরিফুল রাজের সঙ্গে তার সম্পর্ক নিয়ে বিতর্ক কম ছিল না। এবার তিনি প্রকাশ করলেন ছেলেকে স্ত/ন্যপানের মুহূর্ত প্রকাশ্যে আ/নলেন।

ছেলের ছোট্ট হা/তের ধরে শুয়ে বাংলাদেশি অভিনেত্রী পরীমনি। ছবিতে পাঁচ মাস বয়সী বালক রাজ্যের বুকের দুধ খাওয়ানোর মুহূর্ত দেখানো হয়েছে। ঠিক সেই মুহুর্তে পরী তার উপলব্ধি সবার সাথে শেয়ার করেন। লিখেছেন, “স্তন্যপান মানে শুধুমাত্র সন্তানকে দুধ খাওয়ানো নয়, এর অর্থ হ/ল সন্তানের সঙ্গে তা/র মায়ের যোগাযোগ তৈ/রি হওয়া। মা-সন্তানের বন্ধন মজবুত করা।” পরীমনির চোখে মাতৃত্ব সুন্দর। সোমবার মধ্যরাতে তিনি তার উপলব্ধি সবার সাথে শেয়ার করেন।

নানা কারণে শিরোনামে উঠে আসে পরীমনির নাম। তাকে ঘিরে তৈরি হয়েছে নানা বিতর্ক। কয়েক মাস আগে শরিফুল রাজ ও পরীমনির সম্পর্ক প্রায় ভেঙে যায়। অন্য অভিনেত্রীর সঙ্গে স্বামীর সম্পর্কের কথাও প্রকাশ করেছেন তিনি। ফেসবুকে স্বামীর বাড়ি ছাড়ার কথাও জানান তিনি। কিন্তু সে সবই এখন অতীত। তাদের আবার মি/ল হয়েছে। শরিফুলের বাসায় ফিরেছেন পরীমনি।

দীর্ঘদিন পর সোমবার একসঙ্গে দেখা গেল পরী ও স্বামী শরিফুলকে। যে কোন সং/স্থার প্রচারের জন্য। ফলস্বরূপ, এটি স্পষ্ট যে তারা এক হয়েছে। প্রসঙ্গত, তাদের সম্পর্কের জোড়া লাগার কিছুদিনের মধ্যেই রাজের মধ্যে পরিবর্তন লক্ষ্য করেন পরীমনি। তিনি বলেন, “শুরুতে রাজ একটু পা/গলামি করছিল। কিন্তু ধীরে ধীরে সে নিজের ভা/লো বুঝতে পারছে। এখন প্রায় ঠিক হয়ে গেছে। আমার কথা শুনে সব পরিবর্তন একদিনে সম্ভব নয়, একটু সময় লাগবে।

প্রসঙ্গত, রাজ-পরীর মধ্যে সম্পর্ক আগের জায়গায় ফিরছে এমনটায় প্রকাশ করেছেন অভিনেত্রী পরীমনি। তার সঙ্গে সন্তানের বিষয়টিও তুলে ধরেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *