হঠাৎ করে নিখোঁজ অভিনেত্রী পপি, এবার বিপাকে নির্মাতা

ঢালিউডের আলোচিত নায়িকা পপি। অসংখ্য জনপ্রিয় সিনেমায় অভিনয়ের মাধ্যমে ভক্ত ও দর্শকদের হৃদয় জয় করে নিয়েছেন তিনি। যদিও অনেক দিন ধরে তাকে পর্দায় দেখা যাচ্ছে না। শুধু অভিনয়ের জন্য নয় মাঝে-মধ্যে ব্যক্তিগত নানা ঘটনার মাধ্যমে তিনি আলোচনায় আসেন। সম্প্রতি আলোচিত অভিনেত্রী পপি সম্পর্কে ভিন্ন তথ্য জানাগেল।

দুই বছরের বেশি সময় ধরে আড়ালে রয়েছেন ঢাকাই চলচ্চিত্রের অভিনেত্রী পপি। বন্ধু, সহকর্মী, সাংবাদিক কেউই তার খবর পাচ্ছেন না। এমনকি পপির পরিবারের সদস্যরাও তার খবর জানেন না।

এরই মধ্যে মুক্তি পেতে যাচ্ছে তার অভিনীত ছবি ‘‘ডাইরেক্ট অ্যাটাক’। পপি ভক্তদের অপেক্ষার অবসান ঘটিয়ে তিন বছর পর বড় পর্দায় ফিরছেন পপি। ২৩ ডিসেম্বর সারাদেশের প্রেক্ষাগৃহে নায়িকার ছবি মুক্তি পেলেও অভিনেত্রীর নিখোঁজ হওয়ার ম/তো ঘটনা ঘটেছে । তাকে খুঁজে পাওয়া যাচ্ছে না।

সিনেমাটির পরিচালক সাদিক সিদ্দিকী এ প্রসঙ্গে বলেন, ‘দুই-তিন দিনের মধ্যে সিনেমাটি নিয়ে প্র/চার যাবো কিন্তু পপিকে কোনোভাবেই পাওয়া যাচ্ছে না। আমি জানি না তিনি আরও চলচ্চিত্র করবেন কি না। সিনেমার প্রচার কি না থাকলে কি হয়? “পপি ছাড়া, আমরা এখনও কিছুটা সিদ্ধান্তহীনতায়।”

তিনি আরও বলেন, শেষ মুহূর্তে মুক্তির আগে তিনি সেখানে থাকবেন কি না তা আমাদের জানতে হবে। কিন্তু কোনোভাবেই তার সঙ্গে যোগাযোগ করা যাচ্ছে না। এখন আমি সত্যিই চিন্তা করছি কিভাবে তাকে খুঁজে বের করা যায়।”

এদিকে দেশের একটি জনপ্রিয় সংবাদমাধ্যমেকে থেকে তার ব্যবহৃত ফোন নম্বরে একাধিকবার কল করলেও তার নাম্বারটি বন্ধ পাওয়া হচ্ছে।

এর আগে ২০১৯ সালে বিয়ে করতে চেয়েছিলেন পপি। সে সময় তিনি বলেছিলেন যে তিনি একজন সৎ এবং যোগ্য স্বামী খুঁজে পাননি বলে তিনি বিয়ে করেননি। তবে খোঁজ চলছে। মিললে ২০২০ সালে বিয়ে করবেন। তাই প্রশ্ন উঠেছে পছন্দের কাউকে খুঁজে পেয়েছেন কিনা।

প্রসঙ্গত, ২০১৯ সালে তাকে শেষবার বড় পর্দায় দেখা গিয়েছিল। এরপর থেকে ঢালিউডপাড়ায় দীর্ঘদিন ধরে গুঞ্জন চলছিল যে অভিনেত্রী পপি একজন ব্যবসায়ীকে বিয়ে করেছেন। শোনা যাচ্ছে, রাজধানীতে সংসার পেয়েছেন তিনি! এদিকে গত বছরের ২৮ অক্টোবর চলচ্চিত্র জগতে গুঞ্জন ছড়িয়ে পড়ে তিনি পুত্র সন্তানের মা হয়েছেন। তবে এখন পর্যন্ত কোনো খবর নিশ্চিত হওয়া যায়নি। কোনো সূত্রই আর কা/জে আসছে না।

প্রসঙ্গত, হঠাৎ করে অভিনেত্রী পপির লাপাত্তায় চিন্তায় পড়েছে নির্মাতা সাদিক সিদ্দিকী। তিনি জানান, অভিনেত্রী নিখোঁজ হওয়ায় ব্যাপক সমস্যায় পড়েছেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *