হঠাৎ গয়েশ্বর রায়ের বাড়িতে অভিযান, বেরিয়ে এলো নতুন তথ্য

তত্ত্বাবধায়ক সরকারসহ বিভিন্ন ইস্যুতে ক্ষমতাসীন আওয়ামীলীগের বিরুদ্ধে আন্দোলন করছে বিএনপি। বিএনপির দাবি সরকার অবৈধ্য ভাবে ক্ষমতা দলখ করে দেশের মানুষের ভোটাধিকার হরন করেছে। যার কারনে দেশের মানুষ তাদের ভোট স্বাধীন ভাবে দিতে পারছে না। সরকার দেশের গনতন্ত্র ধ্বংস করে দেশে নৈরাজ্যের রাজত্ব কায়েম করেছে। দেশের মানুষের গণতান্ত্রিক অধিকার ফিরিয়ে দেওয়ার জন্য বিএনপি লড়াই করছে। যার ধারাবাহিকতায় সারা দেশে আন্দোলন কর্মসূচি পালন করছে। এবার ঢাকার সমাবেশকে বানচাল করতে সরকার আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে বিএনপির নেতাকর্মীদের গ্রেফতার করছে। বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের বাড়িতে আইনশৃৃঙ্খলা বাহিনীর অভিযান সম্পর্কে যা জানাগেল।

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়ের রায়ের বাজারে বাড়িতে অভিযান চালিয়েছে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। সোমবার রাতে ধানমন্ডি থানা পুলিশ এ অভিযান চালায় বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন।

জানা যায়, ওই বাড়িতে তার পুত্রবধূ ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক নিপুণ রায় চৌধুরীসহ পরিবারের সদস্যরা থাকেন। অভিযানের সময় গয়েশ্বর চন্দ্র রায় ও নিপুণ রায় বাড়িতে ছিলেন না।

তারা বাড়ির প্রতিটি ঘরে তল্লাশি চালায় হয়। পরে তারা ফিরে যায়।

ঢাকা জেলা বিএনপির সভাপতি খন্দকার আবু আশফাক এ তথ্য জানিয়ে বলেন, ‘সরকারের পায়ের তলায় মাটি না থাকায় এসব অভিযান চালাচ্ছে। ‘

প্রসঙ্গত, সরকার বিএনপির সমাবেশকে কেন্দ্র করে এমন অভিযান চালাচ্ছে বলে দলের পক্ষ থেকে জানানো হয়। সরকার বুঝতে পেরেছে তারা ক্ষমতা থাকতে পারবে না যার কারনে এমন কর্মকাণ্ড ঘটাচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *