হঠাৎ দুর্ঘটনার শিকার সুবর্ণা মুস্তাফা, ঘটনা জানালেন অভিনেত্রী নিজেই

নাট্যাঙ্গনের জনপ্রিয় অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা। অসংখ্য জনপ্রিয় নাটক, টেলিফিল্মে অভিনয়ে মাধ্যমে জনপ্রিয়তা পেয়েছেন দর্শক ও ভক্তদের নিকট। অভিনয়ের পাশাপাশি তিনি রাজনীতিতেও সক্রিয়। বিভিন্ন ঘটনার মাধ্যমে প্রায় আলোচনায় থাকেন তিনি। এবার দুর্ঘটনার স্বীকার হয়ে যা জানালেন অভিনেত্রী সুবর্ণা মুস্তাফা।

সিঁড়ি থেকে পড়ে আহত হয়েছেন জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য সুবর্ণা মুস্তাফা। তার ডান পা মচকে গেছে এবং পিঠের নিচের অংশেও আঘাত লেগেছে।

এই তথ্য জানিয়েছেন অভিনেত্রী নিজেই।
তিনি বলেন, সিঁড়ি থেকে পড়ে তার ডান পা মচকে যায়। পিঠের নিচের দিকে চোট লাগে। তবে ভাগ্যক্রমে কিছুই ছিঁড়েনি বা ভাঙা হয়নি।

দুঃখের খবর শেয়ার করে সুবর্ণা মুস্তাফা ফেসবুকে লিখেছেন, বন্ধুরা, গত কয়েকদিন বিছানায় ছিলাম। আমি আমার ডান পা মচকেছি এবং সিঁড়ি থেকে নিচে পড়ে আমার পিঠে আঘাত পেয়েছি। যদিও ভাগ্যক্রমে কিছুই ছেঁড়া বা ভাঙেনি। আমার এখন একটু ভালো লাগছে। হাসপাতালে যাওয়ার পর এই প্রথম বার বের হওয়া। ভাবলাম আপনাদের স/বাইকে জানাই।

সুবর্ণা মুস্তাফার ৮০ এর দশকে তার টিভিতে আত্মপ্রকাশ করেছিলেন, যদিও তিনি প্রথম মঞ্চে কাজ করেছিলেন। মঞ্চ ও টিভি উভয় মাধ্যমেই জনপ্রিয়তা পান সুবর্ণা। সে সময় বেশ কয়েকটি বিজ্ঞাপনে মডেল হিসেবেও কাজ করেন তিনি।

১৯৯০ সালে বিটিভিতে প্রচারিত হুমায়ূন আহমেদের উপন্যাস অবলম্বনে বরকত উল্লাহ পরিচালিত কোথাও কে/উ নেই’ নাটকে সুবর্ণা আলোচনায় আসেন। এতে আসাদুজ্জামান নূরের করা কালজয়ী বাকের ভাইয়ের নায়িকা মুনা চরিত্রে অভিনয় করেন সুবর্ণা।

প্রসঙ্গত, দু/র্ঘটনার স্বীকার হন সুবর্ণা মুস্তাফা অবশেষে নিজেই জানালেন তিনি। তিনি বলেন, অল্পের জন্য বড় ধরনের সমস্যা থেকে রক্ষা পেয়েছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *