হঠাৎ মেয়েকে নিয়ে আসিফের ভিন্ন স্ট্যাটাস, মুহূর্তের সাড়া ফেলল নেটদুনিয়ায়

বাংলা সঙ্গীতাঙ্গনের আলোচিত কন্ঠশিল্পী আসিফ আকবর। অসংখ্য জনপ্রিয় গা/ন উপহারের মাধ্যমে দর্শক ও ভক্তদের মনে স্থান করে নিয়েছেন আগেই। অনেকের মত জনপ্রিয় গায়কও সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ সরব থাকেন। নিজের ক্যারিয়ারের পাশাপাশি ব্যক্তিগত জীবনের বিভিন্ন বিষয় শেয়ার করে ভক্ত ও অনুরাগীদের সাথে সুখ-দুঃখ ভাগাভাগি করে থাকেন তিনি। ব্যক্তিগত জীবনে মেয়ের প্রসঙ্গে তুলে যা জানালেন কন্ঠশিল্পী আসিফ আকবর।

বাংলা গানের যুবরাজ হিসেবে পরিচিত আসিফ আকবর গত বছর এক কন্যা সন্তানের বাবা হয়েছেন। মেয়েটির নাম আইদাহ আসিফ রঙ্গন। আজ বুধবার (২৫ জানুয়ারি) তিনি তার মেয়ের জন্য সবার কাছে দোয়া চেয়েছেন।

সোশ্যাল মিডিয়ায় মেয়েটির একগুচ্ছ ছবি পোস্ট করে আসিফ লিখেছেন, আইদাহ আসিফ রঙ্গন। আমার মা/আমার প্রাণশক্তি/আমার উচ্ছ্বাস/আমার স্বদেশ প্রত্যাবর্তনের আনন্দ। আল্লাহুম্মা বারিক লাহা, ভালোবাসা অফুরন্ত…

বাবা-মেয়ের সে/ই ছবির নিচে ভা/লোবাসায় ভরিয়ে দিয়েছেন নে/টিজেনরা। তারা ছোট্ট রঙ্গনের জন্য ভালোবাসা ও প্রার্থনা জানিয়েছেন। তার সুস্বাস্থ্য ও উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করেছেন।

উল্লেখ্য, গত বছরটি ছিল জনপ্রিয় সংগীতশিল্পী আসিফ আকবরের জন্য সুখবরের ডাকবাক্সের মতো। এ বছর এক কন্যা সন্তানের বাবা হয়েছেন তিনি। বছর শেষে পুত্রবধূ এনেছেন বাড়িতে।

তার বড় ছেলে শাফকাত আসিফ রণ’র বিয়ে হয় অক্টোবরে। গোপালগঞ্জের মেয়ে ইসমত শেহরিন ঈশিতাকে নিয়ে জীবনের নতুন অধ্যায়ের সূচনা করলেন গায়ক ছেলে।

প্রসঙ্গত, নিজের মেয়ের প্রতি অকৃত্রিম ভালোবাসা প্রকাশ করেন গায়ক আসিফ। তিনি বলেন, তার কাছে এখনো আনন্দের সবচেয়ে প্রিয় জায়গাটি তার মেয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *