হঠাৎ সামাজিক মাধ্যমে জায়েদ খানের ভিন্ন স্ট্যাটাস, মুহূর্তেই সাড়া ফেলল নেটদুনিয়ায়

ঢালিউড সিনেমার আলোচিত অভিনেতা জায়েদ খান। সিনেমার পাশাপাশি বিভিন্ন তর্কে জড়িয়ে প্রায় আলোচনায় থাকতে দেখা যায় তাকে। সম্প্রতি অভিনেতা ওমর সানি সঙ্গে ব্যক্তিগত দ্বন্দ্বে জড়িয়ে ব্যাপক আলোচিত হয়েছিলেন তিনি। তাছাড়া চলচ্চিত্র সমিতির নির্বাচন নিয়ে ব্যাপক আলোচিত হয়েছিলেন তিনি। এবার কাজ প্রসঙ্গে নিয়ে যা ভিন্ন ইঙ্গিত যা জানালেন অভিনেতা জায়েদ খান।

ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়ক জায়েদ খান। চলচ্চিত্র শিল্পী সমিতির গত সাধারণ সম্পাদক নির্বাচনে তিনি আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন। আপাতত শুটিংয়ে মনোযোগী এই অভিনেতা।

কাজের পাশাপাশি জায়েদ খান সোশ্যাল মিডিয়াতেও বেশ সক্রিয়। তিনি বিভিন্ন বিষয়ে মত প্রকাশ করেন। এছাড়া সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ব্যক্তিগত জীবনের কথাও তার ভক্তদের আপডেট করেন নায়ক।

রোববার (২২ জানুয়ারি) বিকেলে জায়েদ খান ফেসবুকে নিজের কয়েকটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘যোগ্যরা কাজে ব্যস্ত, অযোগ্যরা সমালোচনা করছে। তার স্ট্যাটাস মুহূর্তেই নজর কেড়েছে নেটিজেনদের। মন্তব্যের ঘরে অনেকেই তাদের যুক্তি উপস্থাপন করতে থাকেন।

সম্প্রতি পিরোজপুরে ‘সোনার চর’ ছবির শেষ লটের শুটিং নিয়ে ব্যস্ত সময় কাটান জায়েদ খান। সেখান থেকে তিনি নিয়মিত ছবি পোস্ট করেন এবং সিনেমার অগ্রগতি সম্পর্কে ভক্তদের আপডেট করেন। এই শীতের সকালে কাদায় শু/টিং করেছেন তিনি। এক্সেল ফিল্মসের ব্যানারে ছবিটি পরিচালনা করেছেন জাহিদ হোসেন।

প্রসঙ্গত, ব্যক্তিগত জীবনের বিভিন্ন প্রসঙ্গ শেয়ার করে ভক্ত ও দর্শকদের সঙ্গে সুখ-দুঃখ ভাগভাগি করে থাকেন অভিনেতা জায়েদ খান। শুধু তাই নয় বিভিন্ন বিষয়ে নিজের মতামতও তুলে ধরে থাকেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *